‘পোশাক বদলের মতো প্রেম করতে পারি না’, প্রাক্তন সোহিনীকে খোঁচা রণজয়ের? 

সংগৃহীত ছবি

‘পোশাক বদলের মতো প্রেম করতে পারি না’, প্রাক্তন সোহিনীকে খোঁচা রণজয়ের? 

অনলাইন ডেস্ক

বর্তমানে টলিপাড়ার হট টপিক শোভন-সোহিনীর প্রেম। কয়েক মাস ধরেই রণজয় বিষ্ণুর সঙ্গে সোহিনীর সম্পর্ক ছিল টালমাটাল। মাঝে বিচ্ছেদ হলেও ফের এক হয়েছিলেন দুজনে কিন্তু শেষ পর্যন্ত টেকেনি প্রেম। তবে খবর, সিঙ্গল থেকে মিঙ্গল হতে বেশি সময় নেননি সোহিনী।

অন্যদিকে সহ-অভিনেত্রীর সঙ্গে রণজয়ের ঘনিষ্ঠতা নিয়েও কম চর্চা হচ্ছে না টলিপাড়ায়।

'গুড্ডি' সিরিয়ালের অভিনেতা রণজয় সহ-অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলির সঙ্গে প্রেম করছেন বলে শোনা যাচ্ছে। 'গুড্ডি' ধারাবাহিক শেষ হতেই 'ঝনক'-এর শ্যুটিং করতে কাশ্মীরেও পাড়ি দিয়েছিলেন রণজয় ও শ্যামৌপ্তি। আবার রোববার টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের মঞ্চেও একসঙ্গে দেখা যায় এই জুটিকে।

অনুষ্ঠানের আগে নিজেদের খুনসুটির কিছু মুহূর্তও পোস্ট করেছিলেন রণজয়। যেটা তাঁদের প্রেমের চর্চায় আরও ঘি ঢালে। তবে শ্যামৌপ্তির সঙ্গে প্রেম নিয়ে কী বলছেন রণজয় বিষ্ণু? 

রণজয় তাঁর প্রেমচর্চা নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারকে বলেন, ‘আমার সঙ্গে শ্যামৌপ্তির সম্পর্ক পুরোটাই রটনা। শ্যামৌপ্তি আমার চেয়ে অনেকটাই ছোট। ’

রণজয়ের সাফ কথা, ‘আমি পোশাক বদলানোর মতো প্রেম বদলাতে পারি না। আমার জীবনে দুমদাম প্রেম আসে না। অন্য কারোর হতে পারে! সোহিনীকে সম্মান করি আজও। ’

'পোশাক বদলানোর মতো প্রেম বদলাতে পারি না…অন্য কারোর হতে পারে'। রণজয়ের এই কথায় অনুরাগীরা ধরে নিয়েছেন তবে তিনি কি নাম না করে কথাটা সোহিনীকেই শোনালেন? যদিও সবশেষে সোহিনীকে সম্মান করি বলে, বিষয়টা সামাল দিয়েছেন অভিনেতা রণজয় বিষ্ণু।  

এদিকে কিছুদিন আগেই সোহিনীর সঙ্গে বেড়াতে যাওয়ার ছবি পোস্ট করে বসেছিলেন গায়ক শোভন গঙ্গোপাধ্যায়। আর তাতেই তাঁদের প্রেম চর্চায় ঘি পড়ে। যদিও কিছুক্ষণের মধ্যে ছবিগুলি ডিলিটও করে দেন শোভন। পরে তাঁরা একই জায়গার পৃথক পৃথক ছবি পোস্ট করলেও কারোর বুঝে নিতে অসুবিধা হয়নি যে সোহিনী-শোভন আসলে একসঙ্গেই আছেন।  

news24bd.tv/TR   

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর