সালমান খানের প্রেমিকার সংখ্যা কত জানেন কি? 

সালমান খানের প্রেমিকার সংখ্যা কত জানেন কি? 

অনলাইন ডেস্ক

বলিউড সুপারস্টার সালমান খান। বারবার প্রেম এসেছে তার জীবনে। তবে সম্পর্ক টেকেনি। তার ভুলেই নাকি বারবার সম্পর্ক ভেঙেছে, এ কথা একাধিক সাক্ষাৎকারে স্বীকারও করেছেন সালমান।

তবে সম্পর্ক না টিকলেও এখন পর্যন্ত ঠিক কতগুলো প্রেম করেছেন সালমান?

সম্প্রতি সামাজিক মাধ্যমের পাতায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, সালমানকে তার প্রেমিকার সংখ্যা জিজ্ঞাসা করছেন স্বয়ং কাজল। সালমান যে চেয়ারে বসে সেই চেয়ারের একদিকে রয়েছে সবুজ আলো, অন্যদিকে লাল। সত্যি বললে জ্বলে উঠবে সবুজ আলো, মিথ্যা বললে লাল।

 

কাজলের প্রশ্নে সালমান জানান, তার পাঁচজন প্রেমিকা ছিলেন। তবে সালমানের এই উত্তর মানতে রাজিই নন কাজল। মঞ্চেই মজার ছলে ভাইজানকে ‘মিথ্যাবাদী’ বলে উঠেন কাজল। সত্যিই কি মাত্র পাঁচজনের সঙ্গে প্রেম করেছেন সালমান? হাতে গুনতে শুরু করলে আরও অবিশ্বাস বাড়ে কাজলের।

এদিকে সালমানের চেয়ারে ততক্ষণে লাল আলো জ্বলছে-নিভছে। অন্যদিকে কাজলের স্বামী ও বলিউড অভিনেতা অজয় দেবগন সালমানকে প্রশ্ন করেন, ‘একসঙ্গে পাঁচজনের সঙ্গে প্রেম করেছেন?’ অজয়ের প্রশ্ন শুনে হাসেন কাজলও!

প্রায় তিন দশকের অভিনয় জীবনে একাধিক নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে সালমানের। সেই তালিকায় নাম রয়েছে ঐশ্বরিয়া, ক্যাটরিনার মতো তারকাদের। যদিও কারও সঙ্গে সম্পর্ক টেকেনি তার। অভিনেত্রী সংগীতা বিজলানির সঙ্গে বিয়ের কথাও পাকা হয়ে গিয়েছিল সালমানের। তবে কানাঘুষা শোনা যায়, বিয়ের আগেই নাকি সোমি আলির সঙ্গে সালমানকে দেখে বিয়ে ভাঙেন সংগীতা।

news24bd.tv/TR    

এই রকম আরও টপিক