ঝিনাইদহে পুলিশের বিরুদ্ধে নির্যাতন মামলা না নেয়ার অভিযোগ

ঝিনাইদহে পুলিশের বিরুদ্ধে নির্যাতন মামলা না নেয়ার অভিযোগ

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে এক হোটেল কর্মচারীকে গুম করে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করার ৪ দিন পেরিয়ে গেলেও অদৃশ্য কারণে মামলা গ্রহণ করেনি পুলিশ। এ নিয়ে ভুক্তভোগীর পরিবার শঙ্কার মধ্যে দিন কাটাচ্ছে। বিষয়টি অতি দ্রুত তদন্ত পূর্বক অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন তারা।

ভুক্তভোগীর অভিযোগ সূত্রে জানা যায়, শহরের সুইট হোটেলের মালিক আবিদুর রহমান লালুর প্রতিষ্ঠানে দীর্ঘদিন ধরে কাজ করে আসছিল পৌর এলাকার শিকারপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে বিল্লাল হোসেন নামের এক যুবক।

গত কয়েক মাস আগে কর্মচারী বিল্লালের সাথে প্রতিষ্ঠানের হিসাব নিয়ে বাগবিতণ্ডা হয় মালিক লালুর। এক পর্যায়ে গত ২৯ অক্টোবর প্রতিষ্ঠান মালিক আবিদুর রহমান লালুর নেতৃত্বে একদল ক্যাডার বাহিনী বিল্লালকে তুলে নিয়ে যায়।

এরপর বিল্লালের পরিবার বিভিন্ন স্থানে খোঁজাখুজি করতে থাকে। পরবর্তীতে ৩১ অক্টোবর রাত একটার সময় পরিবারের কাছে রক্তাক্ত অবস্থায় বিল্লালকে হস্তান্তর করা হয়।

ঠিক তখনি বিল্লালের অবস্থা সংকটাপন্ন হওয়ায় পরিবার তাকে সদর হাসপাতালে ভর্তি করে।

ভুক্তভোগীর পিতা শরিফুল ইসলাম জানান, আমার ছেলে অনেকদিন ধরেই সুইট হোটেলের মালিক লালু মিয়ার প্রতিষ্ঠানে কাজ করে আসছে। কখনই মালিকের সাথে কোন ধরনের ঝামেলা হয়নি। হঠাৎ করেই কিছুদিন আগে জানতে পারি তারা নাকি আমার ছেলে কাছে কয়েক লাখ টাকা পাবে। এরই মাঝে গত ২৯ তারিখে ছেলে নিখোঁজ হয়ে যায়। দুইদিন ধরে তাকে না পেয়ে আমরা বাকরুদ্ধ হয়ে পড়ি। ঠিক ওই রাতেই ছেলেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।

তিনি অভিযোগ করেন, তার ছেলেকে লোহার রড দিয়ে পিটিয়ে সারা শরীরে গুরুতর জখম করাসহ ডান পা ভেঙ্গে দিয়েছে অভিযুক্তরা। আমি আমার ছেলে বিচারের দাবীতে গত ৪দিন আগে থানায় লিখিত অভিযোগ দিলেও মালিক লালু মিয়া প্রভাবশালী হওয়ায় এখনও পর্যন্ত কোন ব্যবস্থা গ্রহণ করেননি পুলিশ। মূলত আমরা গরীব মানুষ তাই আমাদের পাশে কেউ দাঁড়াচ্ছে না।

এসকল অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত আবেদুর রহমান লালু জানান, বিল্লাল আমার কোটি কোটি টাকা তছরুপ করেছে। এ ঘটনা নিয়ে আপনারা যা ইচ্ছা তাই লেখেন। তাতে আমার কিছুই যায় আসে না।

এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহীন উদ্দিন বলেন, বিষয়টি খতিয়ে দেখা হয়েছে। অপরাধী যত বড় প্রভাবশালীই হোক না কেন তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই রকম আরও টপিক