চুয়াডাঙ্গায় শিশু হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড, দুইজনের যাবজ্জীবন

চুয়াডাঙ্গায় শিশু হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড, দুইজনের যাবজ্জীবন

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার তালতলা গ্রামের শিশু আবু হুরায়রা হত্যা মামলায় এক আসামিকে মৃত্যুদণ্ড ও দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

রায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিকে ৫০ হাজার এবং যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে।

সোমবার দুপুরে চুয়াডাঙ্গার অতিরিক্ত দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মো. মাসুদ আলী দুই আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলা গ্রামের শহিদুল ইসলামের ছেলে মো. মোমিন এবং যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত একই গ্রামের মোতালেব হোসেনের ছেলে পারভেজ আহম্মেদ ও জামাত আলীর ছেলে আশরাফুজ্জামান ওরফে রিজন।

এদের মধ্যে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি পারভেজ আহম্মেদ পলাতক রয়েছে।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, শিশু আবু হুরায়রার পিতার সাথে পূর্ববিরোধের জের ধরে ২০২২ সালের ১৯ জানুয়ারি বিকালে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি মো. মোমিন আবু হুরায়রাকে শ্বাসরোধ করে হত্যা করে। পরবর্তীতে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত পারভেজ ও আশরাফুজ্জামানের সহযোগিতায় শিশুটির পিতার নিকট ১০ লাখ টাকা মুক্তিপণ দাবী করে পত্র দেয়।

এ মামলায় আসামিদের স্বীকারোক্তি ও স্বাক্ষ্যগ্রহণ শেষে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আদালতের বিচারক উল্লেখিত রায় প্রদান করেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক