সদ্যসমাপ্ত দুই উপনির্বাচনের ফলাফলের গেজেট স্থগিত

সংগৃহীত ছবি

সদ্যসমাপ্ত দুই উপনির্বাচনের ফলাফলের গেজেট স্থগিত

নিজস্ব প্রতিবেদক

অনিয়মের অভিযোগে সম্প্রতি অনুষ্ঠিত লক্ষ্মীপুর-৩ ও ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপ-নির্বাচনের ফলাফলের গেজেট প্রকাশ স্থগিত করেছে নির্বাচন কমিশন (ইসি)।

মঙ্গলবার (৭ নভেম্বর) বিকেলে এক সংবাদ সম্মেলনে কমিশন সচিব জাহাংগীর আলম ফলাফলের গেজেট স্থগিত হওয়ার তথ্য জানান।

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু নৌকা প্রতীকে ১ লাখ ২০ হাজার ৫৯৯ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হন।

রোববার (৫ নভেম্বর) রাত ৮টার দিকে লক্ষ্মীপুর টাউন হলে ফলাফল ঘোষণা করেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. ফরহাদ হোসেন।

অন্যদিকে, এদিন ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) সংসদীয় আসনে নিয়ম রক্ষার উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মো. শাহজাহান আলম বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। রোববার (৫ নভেম্বর) দিনভর ভোট শেষে রাতে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. শাহগীর আলম এ ফলাফল ঘোষণা করেন।

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের উপ-নির্বাচনে ছাত্রলীগের সাবেক এক নেতার প্রকাশ্যে নৌকা প্রতীকে সিল মারার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। জানা গেছে, যে ব্যক্তি সিল মেরেছেন তার নাম আজাদ হোসেন।

তিনি লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন।

তবে সেই আজাদকে শিবির কর্মী বলে দাবি করেছে লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের উপ-নির্বাচনে বেসরকারিভাবে বিজয়ী নৌকার প্রার্থী গোলাম ফারুক পিংকু।

মঙ্গলবার (৭ নভেম্বর) আগারগাঁওয়ে নির্বাচন কমিশনে কমিশনার আনিছুর রহমানের সঙ্গে সাক্ষাৎ করেন পিংকু। সাক্ষাৎ শেষে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এ দাবি করেন তিনি।

news24bd.tv/FA