ঢাকায় সাকিব, সঙ্গে ফিরলেন লিটনও

সংগৃহীত ছবি

ঢাকায় সাকিব, সঙ্গে ফিরলেন লিটনও

অনলাইন ডেস্ক

ক্রিকেট বিশ্বে গত ২৪ ঘণ্টায় যে নামটা সবচেয়ে বেশি আলোচনায় ছিল তা নিঃসন্দেহে বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসানের নাম। আন্তর্জাতিক ক্রিকেটে প্রথমবারের মতো টাইমড আউটের আপিল করে আলোচনায় টাইগার কাপ্তান। লঙ্কানদের বিপক্ষে এদিন শুধু টাইমড আউট দিয়েই আলোচনায় আসেননি সাকিব, নিজের দুর্দান্ত পারফরম্যান্স দিয়েও নজর কড়েছেন সবার।  

ব্যাট-বোলে দুর্দান্ত সাকিব হয়েছেন ম্যাচ সেরাও।

তবে ওখানেই সমাপ্তি ঘটে সাকিবের ২০২৩ বিশ্বকাপ মিশনের। আঙুলে চিড় ধরা পড়ায় টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েছেন তিনি। এতে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচটি খেলা হচ্ছে না সকিবের। মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুরে এমন খবরের পর সন্ধ্যা নাগাদ কাঁধের সঙ্গে ঝোলানো ব্যান্ডেজ বাধা হাতে দেশে ফিরেছেন তিনি।

এদিকে সাকিবের সঙ্গে বিশ্বকাপের মাঝে দ্বিতীয়বারের মতো দেশে ফিরেছেন লিটন দাস। বাংলাদেশ দলের এই ওপেনার অধিনায়ক সাকিবের সঙ্গে  একই ফ্লাইটে দেশে ফেরেন। জরুরি পারিবারিক কারণে লিটনের দেশে ফেরা, আগামী ৯ নভেম্বরে ভারতে আবার দলের সঙ্গে যোগ দেয়ার কথা তার।

এর আগে গত ১ নভেম্বর একই কারণে দেশে ফিরেছিলেন লিটন। কলকাতায় পাকিস্তানের সঙ্গে ম্যাচের পর দল দিল্লিতে গেলেও ঢাকায় এসেছিলেন। এরপর ২ নভেম্বরের আগেই দলের সঙ্গে যোগ দেন তিনি। গতকাল শ্রীলঙ্কার বিপক্ষে দিল্লিতে ৩ উইকেটের জয় পেয়েছে বাংলাদেশ। বিশ্বকাপে এটি তাদের দ্বিতীয় জয়।

news24bd.tv/AA