নির্বাচনে কোন ‌‘বিএনপি’ অংশ নিবে জানালেন শাজাহান খান

সংগৃহীত ছবি

নির্বাচনে কোন ‌‘বিএনপি’ অংশ নিবে জানালেন শাজাহান খান

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপি না আসলেও আগামী নির্বাচনে তৃণমূল বিএনপি অংশ নিবে। আর সেখানে বিএনপির অনেক বড় বড় নেতারা লাইন ধরে অংশ নিবে। কারণ বিএনপি বর্তমানে অস্তিত্ব সংকটে রয়েছে। অনেক নেতাকে পুলিশ খুঁজছে।

মঙ্গলবার (৭ নভেম্বর) বিকেলে মাদারীপুরে এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে শাজাহান খান বলেন, বিএনপির এখন জনগণের উপর আস্থা নেই। যে কারণে বিএনপির নেতা শাজাহান ওমর বলেছে, পিটার হাস তাদের জন্যে অবতার হয়ে এসেছে। তার মানে পিটার হাস বিএনপির কাছে দেবতা হয়ে এসেছে।

এই কথা তাদেরই মুখের কথা। আর আওয়ামী লীগের কাছে জনগণই আসল শক্তির উৎস।

বিএনপির অবরোধ-হরতাল প্রসঙ্গে তিনি বলেন, বিএনপির অবরোধ হরতাল এদেশের মানুষ প্রত্যাখান করেছে। যে কারণে স্বাভাবিকভাবেই সব কিছু চলছে। আগামীতে গাড়ি ভাঙচুর করলে তাদের হাত পুড়িয়ে দেয়া হবে। কারণ এক একটি গাড়ি কোটি টাকার উপরে। বাস মালিকদের এমন ক্ষতি সহ্য করা হবে না।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশের ডিআইজি (পশ্চিম বিভাগ) এনডিসি আতিকা ইসলাম। বিশেষ অতিথি ছিলেন মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী নাজমুল হাসান।

সভায় সভাপতিত্ব করেন হাইওয়ে পুলিশের মাদারীপুর রিজিয়নের পুলিশ সুপার মোহাম্মদ শাহিনুর আলম খান। তত্ত্বাবধানে ছিলেন হাইওয়ে মস্তফাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ রহমান।

news24bd.tv/Aa