এবার স্নানপোশাকে ক্যাটরিনার ‘আপত্তিকর’ ছবি ফাঁস

সংগৃহীত ছবি

এবার স্নানপোশাকে ক্যাটরিনার ‘আপত্তিকর’ ছবি ফাঁস

অনলাইন ডেস্ক

দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানার পর এবার সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ডিপফেক ভিডিও। দিন কয়েক আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছিল অভিনেত্রী রাশমিকা মান্দানার একটি আপত্তিকর ভিডিও। এবার সেই একই ধরনের ঘটনার শিকার বলিউড অভিনেত্রী।

ক্যাটের আসন্ন ছবি ‘টাইগার ৩’-এর প্রচার ঝলক মুক্তি পাওয়ার পরে একটি দৃশ্যে স্নানপোশাকে দেখা গিয়েছিল তাঁকে।

সেই দৃশ্যে শরীরে তোয়ালে জড়িয়ে অন্য এক অভিনেত্রীর সঙ্গে লড়াই করতে দেখা গিয়েছে তাঁকে। এবার সেই দৃশ্যে ক্যাটের ছবির উপরেই চলল কারসাজি। আসল ছবিতে তোয়ালে দিয়ে ঢাকা নায়িকার শরীর। কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ডিপফেক ছবিতে প্রায় অনাবৃত ক্যাটরিনা।
শুধু তাই-ই নয়, ছবিকে চিত্তাকর্ষক করে তুলতে ক্যাটের চেহারাতেও একাধিক পরিবর্তন আনা হয়েছে। মুহূর্তেই ছড়িয়ে পড়েছে সেই ছবি। তবে ওই ছবি যে আদপে কৃত্রিম মেধা তথা আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই)-এর ফসল, তা স্পষ্ট।

l

রাশমিকার ডিপফেক ভিডিও ভাইরাল হওয়ার পরে আইনি ব্যবস্থার দাবি জানিয়েছিলেন অমিতাভ বচ্চন ও নায়িকার অনুরাগীরা। ক্যাটের ওই আপত্তিকর ছবির ক্ষেত্রে যদিও এখনও তেমন কোনও দাবি ওঠেনি।

আরও পড়ুন: রাশমিকার ‘আপত্তিকর’ ভিডিও ভাইরাল, যা বললেন অভিনেত্রী

রাশমিকার ক্ষেত্রে ভাইরাল হওয়ার ভিডিঅ'তে দেখা গিয়েছিল, একটি কালো পোশাক পরে লিফ্‌ট থেকে বেরিয়ে আসছেন অভিনেত্রী। তাঁর পরনের সেই পোশাক বেশ কুরুচিকর। পোশাকের ডিপ নেকলাইনের কারণে স্পষ্ট রাশমিকার বক্ষবিভাজিকা।

আরও পড়ুন: তাপসের সঙ্গে প্রেম করছেন বুবলী, মুন্নীর স্ট্যাটাস ভাইরাল

পড়ে জানা যায়, এই ভিডিও আদপে রাশমিকার নন। অন্য একজনের ভিডিও'য় কারসাজি করে অভিনেত্রীর মুখ বসানো হয়েছে। এই তথ্য জানার পরেই অপরাধীর বিরুদ্ধে কড়া শাস্তির দাবি জানাতে শুরু করেন রাশমিকার অনুরাগীরা।

news24bd.tv/TR