অ্যালান ডোনাল্ডকে ‘শোকজ করবে’ বিসিবি

সংগৃহীত ছবি

অ্যালান ডোনাল্ডকে ‘শোকজ করবে’ বিসিবি

অনলাইন ডেস্ক

বাংলাদেশ ক্রিকেটে আলোচনা-সমালোচনা কমছেই না। আলোচিত টাইমড আউট কাণ্ডে ম্যাথিউসের আউট নিয়ে সাকিবদের সমালোচনা করেছেন বাংলাদেশের পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড। তারমতে, সাকিবদের এমনভাবে আউটের আপিল করা উচিত হয়নি। এবার সেই সমালোচনার জেরে ডোনাল্ডের কাছে এর ব্যাখ্যা চাইবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবির কর্মকর্তারা ডোনাল্ডের এমন সমালোচনায় বেশ ক্ষুব্ধ হয়েছেন। তারা ডোনাল্ডের কাছে এ সমালোচনার বিষয়ে বিষদ ব্যাখ্যা চাইবেন বলেও জানান।

ক্রিকবাজের তথ্যানুযায়ী, বিসিবির এক ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, ‘আমরা ডোনাল্ড কি বলেছেন তা দেখেছি, বিষয়টিকে গুরুত্ব সহকারে দেখছি। আমরা পরবর্তী সময়ে তার কাছে এটার ব্যাখ্যা চাইবো।

ওই কর্মকর্তা আরও বলেন, বাংলাদেশের শেষ ম্যাচ অস্ট্রেলিয়ার বিপক্ষে। সেই ম্যাচের আগে দলের মনোযোগে যেন বিঘ্ন না ঘটে এজন্য বিশ্বকাপের মাঝেই তার কাছে জবাব চাইবে না বিসিবি।

এর আগে ঘটনার পরদিন ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকব্লগ ডটনেটকে দেওয়া এক সাক্ষাৎকারে ডোনাল্ড ব্যক্ত করেছেন তীব্র হতাশা, ‘এটা (টাইমড আউট) দেখতে হতাশাজনক লেগেছে। আমি সাকিব সুযোগ নেওয়াটা বুঝতে পারছি। তার বক্তব্য, ‘আমি জেতার জন্য সবকিছু করেছি। ’ আমার গলা শুনেই বুঝতে পারছেন, ব্যাপারটা আমার পছন্দ হয়নি। এমন কিছু আমি পছন্দ করি না। যা ঘটেছে তা দেখাটা সত্যিই খুব কঠিন ছিল। শ্রীলঙ্কার সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড় সময়ের কারণে কোনো বল না খেলেই আউট হয়ে মাঠ ছেড়ে চলে গেল। ’

news24bd.tv/আইএএম