আরও যানবাহনে আগুন, আরও গ্রেপ্তার

সংগৃহীত ছবি

আরও যানবাহনে আগুন, আরও গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

বুধবার রাত পর্যন্ত বিএনপির ডাকা তৃতীয় দফা অবরোধের প্রথম দিনে ঢাকাসহ সারাদেশে আরও ১০টি যানবাহনে আগুন দেওয়া হয়েছে। এসময়ে বিএনপির ৫১৫ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে বলে দাবি দলটির।

বুধবার সারা দেশে বিএনপি ও সমমনা দলের নেতাকর্মীরা ঝটিকা মিছিল করেছে। বগুড়াসহ কয়েকটি স্থানে বিক্ষিপ্ত সংঘর্ষের খবর পাওয়া গেছে।

গতকাল সকালে রাজধানীতে যানবাহনের চাপ কিছুটা কম থাকলেও আজ তা তুলনামূলক কিছুটা বৃদ্ধি পেয়েছে।

বিএনপির দাবি, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, দলটির জাতীয় নির্বাহী কমিটির সদস্য কাজী সাইয়্যেদুল আলম বাবুলসহ ২৪ ঘণ্টায় সারা দেশে আরও ৫১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ নিয়ে গত ১২ দিনে দলটির ৯ হাজার ৪৬৬ জনকে গ্রেপ্তার করা হলো। গতকাল বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী এই দাবি করেছেন।

এদিকে অবরোধে সন্ধ্যার পর রাজধানীর তাঁতীবাজার মোড়ে এবং বনানী এলাকায় দুটি বাসে আগুন দেওয়া হয়। রাতে জিগাতলায় একটি বাসে আগুন দেওয়া হয়। সকালে বগুড়ায় অটোরিকশায় আগুন দেওয়া হয়। সকালে খাগড়াছড়িতে একটি কাভার্ড ভ্যানে আগুন দেয় দুর্বৃত্তরা। একই সময় গাজীপুরে একটি বাসে আগুন দেওয়া হয়। বগুড়ার শিবগঞ্জে রাত ৯টার একটি ট্রাকে আগুন দেওয়া হয়। এ নিয়ে ১০ যানবাহনে অগ্নিসংযোগের খবর পাওয়া গেছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক