অভিনন্দন ও শুভেচ্ছায় সিক্ত নবনিযুক্ত ঢাবি উপাচার্য

সংগৃহীত ছবি

অভিনন্দন ও শুভেচ্ছায় সিক্ত নবনিযুক্ত ঢাবি উপাচার্য

অনলাইন ডেস্ক

গত ৪ নভেম্বর আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল। দায়িত্বভার গ্রহণের পর থেকে সমাজের বিভিন্ন শ্রেনি-পেশার মানুষ এবং সুধীজন উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এরই ধারাবাহিকতায় আজ (৯ নভেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক মাহমুদ আলমের নেতৃত্বে দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা ও উষ্ণ অভিনন্দন জানান।

উল্লেখ্য, ইতোমধ্যে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ, শিক্ষক সমিতির নেতারা, সব অনুষদের ডিন, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, ইনস্টিটিউটের পরিচালকরা, হল প্রভোস্টরা, বিভিন্ন অফিস, ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন, বিভিন্ন ছাত্র সংগঠন, সামাজিক-সাংস্কৃতিক-পেশাজীবী সংগঠন, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃরা, দেশ-বিদেশের খ্যাতিমান ব্যক্তি ও অ্যালামনাইরা, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও প্রো-উপাচার্যরাসহ বিশিষ্টজনেরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্যকে অভিনন্দন জানিয়েছেন।

এসময় উষ্ণ অভিনন্দন ও ভালোবাসায় সিক্ত উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়কে এক অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য বিশ্ববিদ্যালয় পরিবারের সব সদস্যসহ সংশ্লিষ্টদের সহযোগিতা কামনা করেন।

news24bd.tv/SHS