বিএনপি কোনোদিন ক্ষমতায় আসবে না : খাদ্যমন্ত্রী

ফাইল ছবি

বিএনপি কোনোদিন ক্ষমতায় আসবে না : খাদ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, অস্ত্র আর সন্ত্রাসের মাধ্যমে জনগণকে ভয় দেখিয়ে লাভ নেই। ভোটের মাধ্যমে জনসমর্থন প্রমাণিত হবে। মিছামিছি ভোটে দাঁড়িয়ে লাভ নেই। বিএনপি কোনোদিন ক্ষমতায় আসবে না।

উন্নয়ন চাইলে দল ত্যাগ করে নৌকায় উঠে পড়ুন।  

বৃহস্পতিবার দুপুরে নওগাঁর নিয়ামতপুর উপজেলার শিবপুরে সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। সরকারের সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতাভুক্ত কর্মসূচি হিসেবে হাজীনগর ইউনিয়ন আওয়ামী লীগ এই মতবিনিময় সভার আয়োজন করে।

মন্ত্রী বলেন, সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের কারণে গ্রাম এখন শহর হয়েছে।

প্রচুর রাস্তাঘাট হয়েছে, মানুষের কর্মসংস্থান হয়েছে। কেউ না খেয়ে থাকে না। এমনকি পান্তাও কেউ খায় না। ভাতের অভাব এখন নেই। দেশে খাদ্যের অভাব নেই, ভবিষ্যতে আমরা বিদেশে খাদ্য রপ্তানি করব।  

সাধন চন্দ্র বলেন, আগে বৃদ্ধরা শেষ বয়সে ছেলে-মেয়েদের দিকে তাকিয়ে থাকত। কোনো কোনো ছেলে-মেয়ে বাবা-মায়ের পাশে থাকে না। সে সকল বৃদ্ধ মানুষের পাশে ভাতা নিয়ে দাঁড়িয়েছে সরকার। একইভাবে বিধবা ভাতা, স্বামী পরিত্যাক্ত ভাতা ও খাদ্যবান্ধব কর্মসূচির মাধ্যমে ১৫ টাকা কেজি চাল দিয়ে অসহায় মানুষের পাশে আছে শেখ হাসিনার সরকার।

তিনি বলেন, করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধ আমাদের দেশের জন্য অভিশাপ। এটার জন্য আমাদের উন্নয়ন বাধাগ্রস্ত হয়েছে। করোনার সময় শেখ হাসিনা সবার জন্য প্রণোদনা দিয়েছেন। দল হিসেবে আওয়ামী লীগও মানুষের পাশে ছিল সে সময়ে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ আবার উন্নয়নের পথে হাঁটবে।

news24bd.tv/কেআই