ফের অবরোধের ঘোষণা বিএনপির

সংগৃহীত ছবি

ফের অবরোধের ঘোষণা বিএনপির

অনলাইন ডেস্ক

আবারও টানা ৪৮ ঘণ্টার অবরোধ ডেকেছে বিএনপি। আগামী রবি (১২ নভেম্বর) ও সোমবার (১৩ নভেম্বর) দেশব্যাপী অবরোধ কর্মসূচি পালন করবে দলটি।

আজ বৃহস্পতিবার (৯ নভেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র সিনিয়র যুগ্ম-মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী ভার্চুয়াল সংবাদ সম্মেলন এ ঘোষণা দেন।

আগামী রোববার ভোর ৬টা থেকে মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত টানা ৪৮ ঘণ্টা চলবে বিএনপি ও সমমনা দলগুলোর চতুর্থ দফার এই অবরোধ কর্মসূচি।

নতুন কর্মসূচির ঘোষণা দিয়ে রুহুল কবির রিজভী বলেন, গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার এক দফা দাবি আদায়, নিহত সঙ্গীদের হত্যার বিচার, আহতদের সুচিকিৎসা এবং দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ আমাদের জাতীয় স্থায়ী কমিটির সদস্য এবং অন্যান্য গুরুত্বপূর্ণ নেতা, সারা দেশের নেতা-কর্মীরাসহ হাজারো নেতা-কর্মীর মুক্তি ও হয়রানি বন্ধের দাবিতে এ কর্মসূচি পালন করা হবে।

এদিকে, জানা গেছে, ২৮ অক্টোবর থেকে শুরু করে এখন পর্যন্ত সারা দেশে পুলিশ ও ক্ষমতাসীন দলের নেতা-কর্মীদের হামলায় যারা নিহত হয়েছেন তাদের আত্মার শান্তি কামনা করে আগামীকাল শুক্রবার দোয়া ও মোনাজাতের কর্মসূচি পালন করা হবে। সারা দেশের সব মসজিদে এই দোয়া ও মোনাজাত হবে।  

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক