৪৮ ঘণ্টার অবরোধে ১৫ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস

৪৮ ঘণ্টার অবরোধে ১৫ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস

অনলাইন ডেস্ক

বুধবার ও বৃহস্পতিবারের টানা ৪৮ ঘণ্টার অবরোধে রাজধানীসহ সারাদেশে ১৫ যানবাহনে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এর মধ্যে প্রতি ৩ ঘণ্টায় একটি করে যানবাহন এবং প্রতি ৪ ঘণ্টায় একটি করে বাসে আগুনের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাতে ফায়ার সার্ভিস সদর দপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার এসব তথ্য নিশ্চিত করেছেন।

ফায়ার সার্ভিসের তথ্য মতে, গতকাল বুধবার (৮ নভেম্বর) সকাল ৬টা থেকে বৃহস্পতিবার (৯ নভেম্বর) সন্ধ্যা ৭টা পর্যন্ত ৩৭ ঘণ্টায় উচ্ছৃঙ্খল জনতা কর্তৃক ১৫টি যানবাহনে আগুনের সংবাদ পাওয়া গেছে।

এর মধ্যে রয়েছে ৯টি বাস, ৪টি কাভার্ডভ্যান ও দুটি ট্রাক রয়েছে।

পরিসংখ্যানে দেখা গেছে, সারাদেশে প্রতি পৌনে তিন ঘণ্টায় একটি করে যানবাহন এবং প্রায় প্রতি ৪ ঘণ্টায় একটি করে বাসে আগুনের ঘটনা ঘটে। শুধু ঢাকা সিটিতে প্রায় ৬ ঘণ্টায় একটি করে বাসে আগুনের ঘটনা ঘটে।

সারাদেশে ১৫টি আগুনের ঘটনার মধ্যে রাজধানীতে হাজারীবাগ, তাঁতিবাজার, কাকলী, মিরপুর, ধানমন্ডি, বারিধারা ও মাতুয়াইলে একটি করে ৭টি, ঢাকা বিভাগের গাজীপুর ৩টি, চট্টগ্রাম বিভাগের খাগড়াছড়ি একটি, রাজশাহী বিভাগের শিবগঞ্জ, বগুড়ায় একটি করে, বরিশাল বিভাগে গৌরনদী, বরগুনায় দুটি, চট্টগ্রাম বিভাগের নোয়াখালীতে একটি ঘটনা ঘটে।

news24bd.tv/তৌহিদ