ডিপজলের‌ ‘অশ্লীল পোশাক’ মন্তব্যের পাল্টা ব্যাখ্যা দিলেন ইধিকা

ডিপজল ও ইধিকা

ডিপজলের‌ ‘অশ্লীল পোশাক’ মন্তব্যের পাল্টা ব্যাখ্যা দিলেন ইধিকা

অনলাইন ডেস্ক

ভারতীয় অভিনেত্রী ইধিকা পাল শাকিব খানের চলচ্চিত্র ‘প্রিয়তমা’ দিয়েই বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে পা রাখেন। এটি তার প্রথম চলচ্চিত্র। কলকাতার ছোটপর্দার জনপ্রিয় মুখ তিনি। ‘রিমলি’, ‘পিলু’র মতো ধারাবাহিক নাটকের সুবাদে তাঁর ভক্ত সংখ্যাও অনেক।

বড় পর্দায় সুযোগ আসতেই সেটি লুফে নেন ইধিকা। প্রিয়তমা’তে তাঁর অভিনয় গুণেও মুগ্ধ সকলে। বাংলাদেশেও এখন ইধিকার ভক্ত অনেক। নিয়মিত বাংলাদেশে যাতায়াতও করছেন নায়িকা।

সম্প্রতি একটি তথ্যচিত্রের কাজেও বাংলাদেশ এসেছিলেন তিনি।

বাংলাদেশকে এখন নিজের ‘সেকেন্ড হোম’ হিসেবেই দেখেন এই নায়িকা। বাংলাদেশি ভক্তদের উষ্ণ অভ্যর্থনাও পাচ্ছেন তিনি। তবে দেশের সিনিয়র এক অভিনেতার এক মন্তব্যে কিছুদিন আগে বেশ অস্বস্তিতেই পড়েছিলেন ইধিকা। যার মোক্ষম জবাবও দিয়ে দিলেন সুযোগ বুঝে।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী ইধিকার পোশাককে অশ্লীল আখ্যা দিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ডিপজল। ইধিকার এই দেশে আসা উচিত নয়, ইধিকার পোশাক ইসলাম ধর্মাবলম্বী দেশে চলে না, এমন কথাও বলেছেন ডিপজল। সেই ব্যাপারে সম্প্রতি ইধিকার কাছে সরাসরি প্রশ্ন রেখেছিল ভারতীয় পোর্টাল হিন্দুস্তান টাইমস।  

হিন্দুস্তান টাইমসকে ইধিকা জানান, ‘মানুষ যখন কোনো মন্তব্য করে বা কোনো বিষয় নিয়ে কথা বলে, সেটা তাঁর ব্যক্তিগত চিন্তাধারা বা রুচি সংক্রান্ত বিষয়। আমার তো মনে হয় না, আজ পর্যন্ত সোশ্যাল মিডিয়া বা যে ছবিতে আমি কাজ করেছি সেখানে আমি খুব একটা অশ্লীল কোনো পোশাক পরেছি। বা এ কথা আমি অন্য কারুর থেকেও শুনেছি। তবে ওঁনার মনে হয়েছে সেটা উনি বলেছেন, এ ব্যাপারে আমার কিছু বলার নেই। ’

অপর এক সাক্ষাৎকারে পোশাকের ব্যাপারে ইধিকা জানান, ‘শুধু পোশাক-আশাক তো অশ্লীল হয় না, অশ্লীল মনও হয়। সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে একটা মেয়ের পোশাক আশাক নিয়ে মন্তব্য করাটাই অশ্লীল আচরণ, আমারটা নয়। ’

বাংলাদেশ থেকে এই মুহূর্তে একাধিক সিনেমার অফার রয়েছে ইধিকার হাতে। পরীমণির স্বামী শরীফুল রাজের সঙ্গে জুটি বাঁধছেন তিনি, এমনটাও শোনা যাচ্ছে। এই ব্যাপারে ইধিকা জানালেন, ‘এখনও কোনও কিছুই নিশ্চিত হয়নি। অফার এসেছে এটা ঠিক। তবে আমি এখনও চিত্রনাট্য পড়ার কাজ শেষ করিনি, সবটা ফাইনাল হলে তবেই কিছু বলা সম্ভব। ’

এদিকে, গত সপ্তাহেই কলকাতাসহ আসাম ও ত্রিপুরায় মুক্তি পেয়েছে ইধিকা-শাকিবের চলচ্চিত্র ‘প্রিয়তমা। ’ তবে বাংলাদেশের মতো ভারতীয় দর্শকমনে সেইভাবে দাগ কাটতে পারেনি সিনেমাটি। তবে এতে মোটেও চিন্তিত নন অভিনেত্রী। তার লক্ষ্য সামনের দিকেই। ভক্তরাও অপেক্ষায় রয়েছে অভিনেত্রীর পরবর্তী সিনেমার ঘোষণার।