বাংলাদেশ দলে ভাঙন, অস্ট্রেলিয়া ম্যাচের আগে বিধ্বস্ত টাইগার শিবির

সংগৃহীত ছবি

বাংলাদেশ দলে ভাঙন, অস্ট্রেলিয়া ম্যাচের আগে বিধ্বস্ত টাইগার শিবির

অনলাইন ডেস্ক

বিশ্বকাপ শেষ হওয়ার আগেই ভাঙন লেগেছে বাংলাদেশ দলে। ড্রেসিংরুমের অস্থিরতায় এরইমধ্যে চাকরি ছাড়ার ঘোষণা দিয়েছেন পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড। সরে যাওয়ার গুঞ্জন আছে স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথেরও। এদিকে, কোনো রাখঢাক না রেখেই বাংলাদেশ অধ্যায়কে বিদায় বলে দিয়েছেন কম্পিউটার এনালিস্ট শ্রীনিবাসন চন্দ্রশেখরন।

বিশ্বকাপে বাংলাদেশের ভরাডুবির পর একটা পরিবর্তন প্রত্যাশিতই ছিল। তবে সেটা শুরু হলো বিশ্বকাপ অভিযান শেষ করার আগেই। যার প্রভাব পড়তে পারে অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ ম্যাচে! এমনিতেই পয়েন্ট টেবিলের তলানির দিকে আছে টিম টাইগার্স। এর প্রভাবে না আবার চ্যাম্পিয়নস ট্রফির টিকিট মিস হয়ে যায়।

বাংলাদেশের সঙ্গে ডোনাল্ডের চুক্তি ছিল বিশ্বকাপ পর্যন্তই। তাকে বিসিবির পক্ষ থেকে এক বছরের জন্য চুক্তি নবায়নের জন্য প্রস্তাব দেওয়া হলেও তিনি সেটা গ্রহণ করেননি। জানা গেছে, প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের অধীনে কাজ করতে আর স্বচ্ছন্দবোধ করছেন না ডোনাল্ড। এমনকি গতকাল দলের প্র্যাকটিস সেশনে পেসারদের সঙ্গে খুব একটা কথা বলতেও দেখা যায়নি তাকে।  

হতাশার ভারত বিশ্বকাপ মিশনে বাংলাদেশ নিজেদের শেষ ম্যাচ খেলবে ১১ নভেম্বর। পুনেতে যেখানে প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। এই ম্যাচ দিয়েই বাংলাদেশ ক্রিকেটকে বিদায় জানাবেন শ্রীনিবাস। বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই।

এদিকে, চন্ডিকা হাথুরুসিংহে ও সহকারী কোচ নিক পোথাস বাদে পুরো কোচিং স্টাফই বিশ্বকাপের পর বদলে যাবে বলে গুঞ্জন আছে।

news24bd.tv/SHS