বিদেশি চাপ অনুভব করছে না আওয়ামী লীগ: পরিকল্পনামন্ত্রী

বিদেশি চাপ অনুভব করছে না আওয়ামী লীগ: পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, অবরোধের জন্য বেহাল অবস্থা হয়েছে বাজারের। যারা কম আয়ের মানুষ তাদের কষ্ট বেশি হচ্ছে। এমন লোকও আছে তাদের এই দ্রব্যমূল্য গায়েই লাগে না।  আবার একশ্রেণির লোক এই দ্রব্যমূল্য ব্যাংককে পাচার করে, লন্ডনে খায়।

নিম্নআয়ের মানুষ তাদের কষ্ট হয়, যারা মজুরি করে ভাত খায়।

তিনি বলেন, তাদের জন্য সরকার বিশেষ ব্যবস্থা হাতে নিয়েছে। ট্রাকে করে ন্যায্য মূল্যে বিক্রি করে দ্রব্য সামগ্রী। এছাড়া সরকার কম দামে ১ কোটি চালের কার্ড দিয়েছে নিম্নআয়ের মানুষদের।

আজ শুক্রবার সকালে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলা ঝিলমিল অডিটোরিয়াম উদ্বোধনের সময় এসব কথা বলেন মন্ত্রী।

মন্ত্রী বলেন, বিদেশিদের কোনোরকম চাপ অনুভব করছে না আওয়ামী লীগ। আইন মানলেই নির্বাচন সুষ্ঠু হবে অবশ্যই আইন আছে। সরকার শুধু আইন মানবে না, সকল রাজনৈতিক দলকে আইন মানতে হবে। একটি গুষ্টি তারা আইন নিজেদের হাতে তুলে নিয়েছে, নিজেদের স্বার্থে। তারা ট্রাকে, বাসে আগুন দেয়, ঢিল মারে তাদেরও আইনের আওতায় আনতে হবে।

এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ এলজিইডির নির্বাহী প্রকৌশলী মাহবুব আলম, শান্তিগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা সুকান্ত শাহা, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  হাসনাত হোসেন, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার প্রমুখ।
news24bd.tv তৌহিদ