‌‌‘দেশ পরিচালনায় শেখ হাসিনার নেতৃত্বে গঠিত সরকারের বিকল্প নেই’

সংগৃহীত ছবি

 শহীদ উল্লা খন্দকার  

‌‌‘দেশ পরিচালনায় শেখ হাসিনার নেতৃত্বে গঠিত সরকারের বিকল্প নেই’

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার বলেছেন, দেশ পরিচালনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গঠিত সরকারের বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গঠিত সরকার ক্ষমতায় আছে বলেই দেশের শিক্ষা, স্বাস্থ্য, কৃষিসহ সর্বক্ষেত্রে এতো উন্নয়ন হয়েছে। এর আগে যারা ক্ষমতায় ছিল তারা সারের জন্য আন্দোলনরত কৃষকদের গুলি করে মেরেছে। আর বর্তমান সরকার দেশের কৃষকদের বিনামূল্যে বীজ ও সার দিচ্ছে।

আজ শুক্রবার কোটালীপাড়া উপজেলা পরিষদ হলরুমে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বিনামূল্যে বীজ ও সার বিতরণ, পার্টনারশিপ ইন ব্র্যাক ব্যাংক- ডিএই কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় প্রকল্প অবহিতকরণ ও সমিতি গঠন সভা, সমাজসেবা অধিদপ্তরের পক্ষ থেকে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ব্যক্তিদের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুকূলে বরাদ্দকৃত ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শহীদ উল্লা খন্দকার বলেন, ‘২০৪১ সাল নয়, তার আগেই বাংলাদেশ একটি উন্নত দেশে পরিণত হবে। বাংলাদেশ এখন বিশ্বের ২৩টি উন্নত দেশের মধ্যে একটি। শাহজালাল বিমান বন্দরের তৃতীয় টার্মিনাল, বঙ্গবন্ধু টানেল, পদ্মা সেতু, মেট্রোরেলসহ বর্তমান সরকার অনেক বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন করেছে।

কিন্তু কিছু লোক আছে তারা বাংলাদেশের উন্নয়ন উন্নতি দেখে না। ’

অনুষ্ঠানে উপস্থিত বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্দেশ্যে মো. শহীদ উল্লা খন্দকার বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা তোমাদের জন্য যে ক্রীড়া সামগ্রী পাঠিয়েছে সেগুলো দিয়ে তোমরা খেলাধুলা করবে। মোবাইল নিয়ে ঘরে বসে থাকলে হবে না। খেলাধুলা করতে হবে। খেলাধুলা করলে মন ও শরীর দুটোই ভালো থাকে। উপজেলার যে সমস্ত বিদ্যালয়ের খেলাধুলার মাঠ নেই সে সকল বিদ্যালয়ে আমরা আগামীতে মাঠের ব্যবস্থা করে দেব। ’

উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত এসব অনুষ্ঠানের আলোচনাসভায় কৃষি অধিদপ্তরের মহাপরিচালক কৃষিবিদ বাদল চন্দ্র বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা, সাবেক পৌর মেয়র মো. কামাল হোসেন শেখ, পার্টনারশিপ ইন ব্র্যাক ব্যাংক- ডিএই কৃষি উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক কৃষিবিদ ড. বিজয় কৃষ্ণ বিশ্বাস, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর গোপালগঞ্জ খামারবাড়ির উপপরিচালক আ. কাদের সরদার, উপজেলা কৃষি অফিসার দোলন চন্দ্র রায়, উপজেলা সমাজসেবা অফিসার রাকিবুল হাসান শুভ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মুকুল বক্তব্য দেন।

এরপর মো. শহীদ উল্লা খন্দকার টুঙ্গিপাড়া উপজেলায় কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন। এ সময় স্থানীয় আওয়ামী লীগের নেতারা, জনপ্রতিনিধি, কৃষি অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও কৃষকরা উপস্থিত ছিলেন।

news24bd.tv/AA