বিএনপি-জামায়াতকে নৈরাজ্য করতে দেওয়া হবে না: শেখ হেলাল

বিএনপি-জামায়াতকে নৈরাজ্য করতে দেওয়া হবে না: শেখ হেলাল

বাগেরহাট প্রতিনিধি

বঙ্গবন্ধুর ভ্রাতুস্পুত্র বাগেরহাট- ১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন বলেছেন, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াতকে আর কোনো ধরনের নৈরাজ্য করতে দেওয়া হবে না। রাজপথে যেখানেই বিএনপি-জামায়াত আগুন সন্ত্রাস সৃষ্টি করবে আওয়ামী লীগের কর্মীরা তা শক্ত হাকে প্রতিহত করবে। অসন্ন নির্বাচনে সকল ভেদাভেদ ভূলে সকলকে ঐক্যবদ্ধ থাকলে থাকতে হবে।

দলীয় নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে কেউ পরাজিত করতে পারবে না।

আগামী ১৩ নভেম্বর প্রধানমন্ত্রীর খুলনায় জনসভা সফল করতে শুক্রবার বিকেলে বাগেরহাট জেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভায় সার্কিট হাউজে এমপি শেখ হেলাল আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ এখন বিশ্বে  উন্নয়নের রোল মডেল।

বিএনপি-জামায়াত দেশের এই উন্নয়নের ধারাকে ব্যহত করতে চায়। তারা পেছনের দরজা দিয়ে ষড়যন্ত্রও আগুন সন্ত্রাস করে ক্ষমতায় আসতে চায়। কোনো ষড়যন্ত্র করে আর লাভ হবে না।

দেশের মানুষ আর তাদের ক্ষমতায় দেখতে চায় না। এসময়ে তিনি প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে আগামী ১৩ নভেম্বর বাগেরহাটের সকল নেতাকর্মী ও সমর্থকদের খুলনা যাবার আহবান জানান।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকুর সভাপতিত্বে প্রস্তুতি সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বাগেরহাট- ২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়, বাগেরহাট- ৪ আসনের এমপি আমিরুল আলম মিলন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভূইয়া হেমায়েত উদ্দিনসহ দলের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক