আমরা উন্নয়নের নামে লুটপাট করছি: জি এম কাদের

আমরা উন্নয়নের নামে লুটপাট করছি: জি এম কাদের

অনলাইন ডেস্ক

দেশে গণতন্ত্রের নামে চরম স্বৈরতন্ত্র, অত্যাচারী স্বৈরতন্ত্র চালছে বলে মন্তব্য করেছেন বিরোধী দল জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের।

এজন্য তিনি সংসদে দেশ বাঁচানোর আহ্বান জানিয়েছেন। বলেছেন, আমরা উন্নয়নের নামে মানুষকে অত্যাচার করছি, উন্নয়নের নামে লুটপাট করছি, উন্নয়ন করছি না।

জিএম কাদের আজ শনিবার দুপুরে রাজধানীর বনানীতে দলীয় কার্যালয়ে আয়োজিত বেশ কয়েকজন আইনজীবীর জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে এ কথা বলেন।

তিনি বলেন, 'কোনো কারণে যদি এই সরকার প্রধান পরিবর্তন হয়, কোনো কারণে...ন্যাচরাল ওয়েতেও যদি হয়, তখন চিন্তা করতে হয় সামনে দেশ কোথায় যাবে!'

তিনি বলেন, 'আজকে আপনারা বাংলাদেশের কথাই চিন্তা করেন, ন্যাচরাল...মানুষ তো আমরা সবাই। বয়স হয়েছে, আজকে আছি-কালকে থাকব না। অসুস্থ হতে পারি, কাজে অকর্মন্য হতে পারি, মারাও যেতে পারি। তখন দেশ কোথায় যাবে? তাহলে এটা কীসের স্থিতিশীল? যদি কালকে হঠাৎ করে খবর হয়, তার পরে যদি দেশের মধ্যে আগুন লেগে যায়, চারপাশে মারামারি-কাটাকাটি শুরু হয়—এটা কি স্থিতিশীল হলো?'

'আমরা চাই এমন সরকার, যে সরকার পরিবর্তন হলেও দেশে স্থিতিশীলতা থাকবে।

সামাজিক এবং অর্থনৈতিক স্থিতিশীলতা, তাহলেই বিদেশি বিনিয়োগ আসবে। তাহলেই মানুষ নিশ্চিন্তে ঘুরতে পারবে। বিদেশিরা আসবে, বিনিয়োগ করবে, তারা ব্যবসা করতে পারবে। এটাতে স্থিতিশীল অর্থনীতি তৈরি হবে', যোগ করেন জাপা চেয়ারম্যান।

তিনি বলেন, 'আমরা অস্থিতিশীলতার বীজ বপন করে যাচ্ছি। আমরা উন্নয়নের নামে মানুষকে অত্যাচার করছি, উন্নয়নের নামে লুটপাট করছি, উন্নয়ন করছি না। আমরা গণতন্ত্রের নামে চরম স্বৈরতন্ত্র, অত্যাচারী স্বৈরতন্ত্র দেশে চালু করেছি। দেশকে এখান থেকে বাঁচাতে হবে। আমরা সে জন্য সামনের দিনে কাজ করতে চাই।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়