একই দিনে বাংলাদেশে মুক্তি পাচ্ছে না 'টাইগার থ্রি', হতাশ সালমান ভক্তরা

সংগৃহীত ছবি

ঢাকা-চট্টগ্রামে সালমান ফ্যানদের মিলনমেলা 

একই দিনে বাংলাদেশে মুক্তি পাচ্ছে না 'টাইগার থ্রি', হতাশ সালমান ভক্তরা

নিজস্ব প্রতিবেদক

আগামীকাল বিশ্বব্যাপী মুক্তি পেতে চলেছে  বলিউড ভাইজান অভিনীত 'টাইগার থ্রি'। যশরাজ প্রোডাকশন প্রযোজিত  সালমান খানের এই ফিল্ম একই দিনে বাংলাদেশেও মুক্তির কথা ছিল। তবে ছাড়পত্র সংক্রান্ত জটিলতায় বাংলাদেশে ঠিক কবে মুক্তি পাবে এই সিনেমা তার ঠিক নেই। দেশে টাইগার থ্রি'র মুক্তি আটকে গেলেও থেমে নেই সালমান ফ্যানরা।

স্পাই-ইউনিভার্সের এই ফিল্ম নিয়ে তুমুল উন্মাদনা কাজ করছে তাদের মনে। তাই তো সিনেমা মুক্তির আগে রাজধানী ঢাকা ও বন্দরনগরী চট্টগ্রামে হয়ে গেল সালমান খান ফ্যানস অব বাংলাদেশের মিলনমেলা।  

শুক্রবার রাজধানী ঢাকার সনি স্কয়ারের সামনে ৫০ জন সালমান ফ্যান এক হয়। এছাড়া বন্দরনগরী চট্টগ্রামের জিইসি মোড়ে এক হয় আরও প্রায় ৫০ জন।

যেখানে তাদের মধ্যে কথা হয়, দেশে টাইগার থ্রি'র ফার্স্ট ডে ফার্স্ট শো আয়োজন নিয়ে। ব্যানার, ফেস্টুন টানানো ছাড়াও একই ধরনের টি-শার্ট গায়ে কেক কাটা থেকে শুরু করে টাইগার থ্রি মুক্তির দিনটি স্মরণীয় করে রাখতে আরও অনেক পদক্ষেপ নিয়ে রেখেছে সালমানিয়াকসরা।  

যদিও দুঃখের কথা, জওয়ানের পর ভারতের সঙ্গে একইদিনে বাংলাদেশেও টাইগার থ্রি'র মুক্তি সম্ভাবনা নেই বললেই চলে।  

ছবি সংশ্লিষ্ট বাংলাদেশের বিভিন্ন সূত্র নিউজ টোয়েন্টিফোরকে বলছে, আগামীকাল রোববার ভারতের সঙ্গে বাংলাদেশে মুক্তি পাচ্ছে না টাইগার থ্রি। মন্ত্রণালয়ের চৌকাঠই নাকি পেরোতে পারেনি এই সিনেমা। এরপর তো সেন্সর বোর্ডের ছাড়পত্রের জন্য দৌড়ঝাঁপ তো আছেই।

মুক্তি পিছিয়ে যাওয়ায় এদেশের সালমান ভক্তরা হতাশ তো বটেই, তবে আশা হারাচ্ছেন তারা। সিনেমাটি যেদিনই আসুক বড় উদযাপনে দিনটি মাতিয়ে রাখতে চায় তারা।

news24bd.tv/AA