ওয়ার্নারকে ফেরালেন মোস্তাফিজ

সংগৃহীত ছবি

ওয়ার্নারকে ফেরালেন মোস্তাফিজ

অনলাইন ডেস্ক

উদ্বোধনী জুটি বেশিক্ষণ টেকেনি। তবে ট্রাভিস হেডকে হারানোর ধাক্কা দ্রুতই কাটিয়ে উঠে অস্ট্রেলিয়া।

উইকেটে এসে আগ্রাসী ব্যাটিং করতে থাকেন মিচেল মার্শ। আরেকপ্রান্তে প্রায় সমানতালে ব্যাট করতে থাকেন ডেভিড ওয়ার্নারও।

কিন্তু ফিফটির পরই থেমে যান তিনি। তাকে ফিরিয়ে ১২০ রানের জুটি ভাঙেন মোস্তাফিজুর রহমান।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩৭ ওভারে ২ উইকেট হারিয়ে ২৪০ রান করেছে অজিরা। মিচেল মার্শ ১৩০ ও স্টিভেন স্মিথ ব্যাট করছেন ৪৪ রানে।

 

ভারতের পুনেতে বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হয়েছে বাংলাদেশ। শুরুতে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে অজিদের সামনে ৩০৭ রানের লক্ষ্য দিয়েছে বাংলাদেশ। ব্যাট হাতে দলের সর্বোচ্চ ৭৪ রান করেছেন তাওহীদ হৃদয়। অল্পের জন্য হাফ-সেঞ্চুরি মিস করেছেন ভারপ্রাপ্ত অধিনায়ক নাজমুল হোসেন শান্ত (৪৫)।  

এছাড়া দুই ওপেনার তানজিদ হাসান তামিম ও লিটন দাস দুজনেই করেছেন ৩৬ রান। শেষদিকে বলার মতো রান পেয়েছেন কেবল মেহেদি হাসান মিরাজ (২৯)।

ব্যাটারদের সাফল্যে ৩০০ ছাড়ানো সংগ্রহ দাঁড় করানোর পর বোলিংয়ের শুরুটাও ভালোই হয়েছে বাংলাদেশের। ইনিংসের তৃতীয় ওভারে অজি ওপেনার ট্রাভিস হেডকে (১০) বোল্ড করে দলকে প্রথম ব্রেক থ্রু এনে দিয়েছেন টাইগার পেসার তাসকিন আহমেদ। এরপর দ্বিতীয় উইকেটে দারুণ জুটি গড়ে তোলেন মার্শ ও ওয়ার্নার। ২৩তম ওভারে এসে সেই জুটি ভাঙেন মোস্তাফিজ।  

৬১ বলে ৬ চারে ৫৩ রান করা ওয়ার্নারকে শান্তর ক্যাচে পরিণত করেন বাঁহাতি এই পেসার। উদযাপন করতে গিয়ে বলটি হাত ফসকে যায় শান্তর। তবে ক্যাচ নেওয়ার সময় বল তার নিয়ন্ত্রণেই ছিল। তাই সাজঘরে ফিরতে হয় ওয়ার্নারকে।

এই রকম আরও টপিক