সংঘবদ্ধ ধর্ষণ ও নগ্ন ভিডিও ধারণ মামলার আসামি গ্রেপ্তার

সংঘবদ্ধ ধর্ষণ ও নগ্ন ভিডিও ধারণ মামলার আসামি গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোংলা পোর্ট পৌরসভার মোর্শেদ সড়কে চাঞ্চল্যকর গৃহবধূ সংঘবদ্ধ ধর্ষণ ও নগ্ন ভিডিও ধারণ মামলার অন্যতম পলাতক আসামি মো. রফিকুল ইসলামকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাব।

খুলনা র‌্যাব-৬ ও চট্টগ্রাম র‌্যাব ৭ এর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে চট্টগ্রাম মহানগরীর কসাই গলি এলাকায় যৌথ অভিযান চালিয়ে রফিকুলকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার রফিকুল বাগেরহাটের মোংলা পোর্ট পৌরসভার মোর্শেদ সড়কের মো. মান্নান মাস্টারের ছেলে।

র‌্যাব ৬ এ তথ্য নিশ্চিত করে জানায়, গত ২৮ জুন দিবাগত রাতে মোংলা পোর্ট পৌরসভার মোর্শেদ সড়কের বাসায় ঈদ উপলেক্ষে দর্জির কাজ করার সময় ভিকটিমকে আসামি রফিকুল তার সহযোগী নিয়ে হঠাৎ করে তার দোকানে প্রবেশ করে।

তখন ভিকটিম কোনো কিছু বুঝে ওঠার আগে রফিকুল তার সহযোগীরা তাকে এলাপাতাড়ি মারপিটের পর পাশের রুমে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে মোবাইলে ভিডিও ধারণ করে। বিষয়টি কাউকে জানালে সংঘবদ্ধ ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এ ঘটনার পর ভিকটিম আসামিদের বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করে।

এ ঘটনার পর খুলনা র‌্যাব-৬ একটি দল ছায়া তদন্তে চট্টগ্রাম র‌্যাব ৭ এর সহয়তা নিয়ে শুক্রবার রাতে চট্টগ্রাম মহানগরীর কসাই গলি এলাকা থেকে রফিকুলকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার রফিকুল প্রাথমিক জিজ্ঞাসাবাদে সংঘবদ্ধ ধর্ষণের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। তাকে মোংলা থানায় হস্তান্তর করার করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়