বড় টার্গেটের জবাবে ধুকছে পাকিস্তান

বড় টার্গেটের জবাবে ধুকছে পাকিস্তান

অনলাইন ডেস্ক

ইংল্যান্ডের ৩৩৮ রানের বড় টার্গেটের জবাব দিতে গিয়ে শুরুতেই দুই উইকেট হারিয়ে ধুকছে পাকিস্তান।  আব্দুল্লাহ শফিক ও গত ম্যাচে ভালো ব্যাটিং করা ফখর জামানকে হারায় তারা। এর মধ্যে শফিক শুন্য আর ফখর ১ রানে আউট হন।

আজ শনিবার কলকাতার ইডেন গার্ডেনসে ইংল্যান্ড টস জিতে প্রথমে ব্যাটিং বেছে নেয়।

ব্যাট করতে নেমে ভালো শুরু করেন দুই ওপেনার ডেভিড মালান ও জনি বেয়ারস্টো। দুই জন মিলে গড়েন ৮২ রানের জুটি। দলীয় ৮২ রানে ৩৯ বলে ৩১ রানে আউট হন ডেভিড মালান। তার বিদায়ের পর দ্রুত ফিরে যান আরেক ওপেনার জনি বেয়ারস্টো।

দলীয় ১০৮ রানে ৬১ বলে ৫৯ রান করেন তিনি।  

এরপর ক্রিজে আসা বেন স্টোকসকে নিয়ে ১৩২ রানের জুটি গড়েন জো রুট। দলীয় ২৪০ রানে ৭৬ বলে ৮৪ রানে আউট হন বেন স্টোকস। তার আউটের পরই ফিরে যান জো রুট। দলীয় ২৫৭ রানে ৭২ বলে ৬০ রান করে আউট হন তিনি। এরপর ক্রিজে আসা হ্যারি ব্রুককে সঙ্গে নিয়ে ৪৫ রানের জুটি গড়েন অধিনায়ক জস বাটলার। দলীয় ৩০২ রানে ১৭ বলে ৩০ রান করে আউট হন হ্যারি ব্রুক।

তার আউটের পর দ্রুত দুই উইকেট হারায় ইংলিশরা। এরপর ক্রিজে আসা ডেভিড উইলিকে নিয়ে ১৯ রানের জুটি গড়েন ক্রিস ওকস। দলীয় ৩৩৬ রানে ৫ বলে ১৫ রান করে আউট হন ডেভিড উইলি। শেষ পর্যন্ত ৫০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ৩৩৭ রান সংগ্রহ করে ইংল্যান্ড। পাকিস্তানের পক্ষে সর্বোচ্চ তিন উইকেট নেন হ্যারিস রউফ।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক