অবরোধের আগেই রাজধানীতে ৭ বাসে আগুন

অবরোধের আগেই রাজধানীতে ৭ বাসে আগুন

নিজস্ব প্রতিবেদক

অবরোধের আগের রাতে রাজধানীর আরামবাগ, গাবতলী ও গুলিস্তানে তিনটি যাত্রীবাহী বাসে আগুন দেওয়া হয়েছে। শনিবার (১১ নভেম্বর) রাত ৮টা ২০ মিনিটে নটরডেম কলেজের সামনে, সাড়ে ৮টায় গাবতলী বাস স্ট্যান্ডের সামনে ও গুলিস্তানের সুন্দরবন স্কয়ার মার্কেটের সামনে রাত নয়টার দিনে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস জানিয়েছে, রাত ৮টা ২০ মিনিটে নটরডেম কলেজের সামনে লাল সবুজ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগ করা হয়। খবর পেয়ে সিদ্দিক বাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

রাত সাড়ে ৮টায় গাবতলী বাসস্ট্যান্ডের সামনে গাবতলী এক্সপ্রেস পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন দেয় অবরোধকারীরা। খবর পেয়ে কল্যাণপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে।  এদিন সন্ধ্যা সাড়ে আটটার দিকে যাত্রাবাড়ীর জনপথের মোড়ে একটি বাসে আগুন দেয়া হয়।

এছাড়াও রাত ৯টার দিকে গুলিস্তানের সুন্দরবন স্কয়ার মার্কেটের সামনে যাত্রীবাহী বাসে আগুন দেওয়া হয়।

খবর পেয়ে সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে কাজ করে। অন্যদিকে আগারগাঁও তালতলা বাসস্ট্যান্ডে শিকড় পরিবহনে আগুন দেয়া হয়। রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

এদিন কাফরুল থানার বিপরীতে মিরপুর ১৩ নাম্বারে প্রজাপতি পরিবহন গাড়িতে আগুন দেয় দুর্বৃত্তরা। আগুন নেভাতে কাজ করে মিরপুর ফায়ার স্টেশনের দু'টি ইউনিট। এদিন সন্ধ্যায় শ্যামলী পঙ্গু হাসপাতালের সামনে বৈশাখী পরিবহনে অগ্নিসংযোগ করা হয়।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক