অডিও ফাঁস, এবার আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিলেন বুবলী 

অডিও ফাঁস, এবার আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিলেন বুবলী 

অনলাইন ডেস্ক

গত শুক্রবার রাতে গান বাংলা টেলিভিশন চেয়ারপারসন ফারজানা মুন্নীর ফাঁস হওয়া অডিও নিয়ে কথা বলেছেন অভিনেত্রী শবনম বুবলী। তিনি সংবাদ সম্মেলন করে প্রমাণসহ বিস্তারিত জানাবেন এছাড়া আইনানুগ ব্যবস্থা নেওয়ারও হুমকি দিয়েছেন এই অভিনেত্রী। তবে কার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন তিনি, অপু বিশ্বাস নাকি ফারজানা মুন্নীর বিরুদ্ধে? কারণ অনেকের ধারণা ফোনাআপের ওপারে ছিলেন অপু বিশ্বাস।  

মুন্নীর ফাঁস হওয়া অডিওতে শবনম বুবলী ও গান বাংলার ব্যবস্থাপনা পরিচালক, গায়ক তাপসের মধ্যকার প্রেম প্রসঙ্গে কথা বলতে শোনা যায়।

আরেক অভিনেত্রী অপু বিশ্বাসের সঙ্গে কথোপকথন দাবি করা হলেও ১৩ মিনিটের অডিওতে শুধু ফারজানা মুন্নীর কথাই শোনা গেছে।

আরও পড়ুন: তাপসের সঙ্গে প্রেম করছেন বুবলী, মুন্নীর স্ট্যাটাস ভাইরাল

সেখানে তিনি বলেন, ‘রাত সাড়ে ৩টা থেকে দুপুর ৩টা পর্যন্ত একটা স্ট্যাটাস আমার ওয়ালে থাকল। আমার আর কিছু হ্যাক হলো না, একটা স্ট্যাটাস হ্যাক হলো? এটা হ্যাকার করছে? কী বলব বলো অপু, আমি তো তাপসের সংসার করি। যখন তাপসের সঙ্গে পরিবারের সবাই মিলে বসি, তখন সবার অনুরোধে মেয়েদের পরামর্শে আইডি হ্যাক হওয়ার স্ট্যাটাস দিই।

একটা মেয়ে হয়ে আরেকটা মেয়ের ক্ষতি করছ, তোমার খারাপ লাগে না। তখন বুবলী একটা হাসি দেয়। ওর হাসি দেখে ফেসবুকে লিখে ফেলেছি। আমাকে এত মানুষ রেসপেক্ট করে, আমার তিনটা মেয়ে আছে। আমাকে এসব মানায় না। কিন্তু আমি ওর হাসি দেখে ফেসবুকে লিখে ফেলেছি। ’

আরও পড়ুন: বুবলীর সঙ্গে তাপসের প্রেম, এবার মুন্নী জানালেন ভিন্ন কথা

বিষয়টি নিয়ে বুবলী বলেন, ‘আমাকে নিয়ে যদি কারও এত সমস্যা থাকে, তাহলে অফিশিয়ালি কথা বলুক। প্রমাণসহ কথা বলুক। তখন আমিও আমার কাজের সব প্রমাণসহ ডেট নিয়ে অফিশিয়ালি কথা বলব সংবাদ সম্মেলন করে এবং আইনানুগ ব্যবস্থা নেব।

তিনি প্রশ্ন রেখে বলেন, ‘এত লুকোচুরি করছে কেন?’ তিনি বলেন, ‘একবার জানানো হচ্ছে আইডি হ্যাক করা হয়েছে, আরেকবার সেই আইডি স্ট্যাটাস ডিলিট করা হয়েছে, আবার কিসের কী লিক নামক অডিও ফাঁস বলা হচ্ছে, সেই অডিও আবার একজনের কথা দিয়ে একতরফা এডিট করা। অপর পাশে কারা কী কথা বলছে কিংবা কারও দ্বারা ম্যানিপুলেট করা কি না, তা-ও বোঝা যাচ্ছে না। কোনো কনভারসেশনে শুধু একজনের কথা যেখানে রাখা হয়, সেখানে কী উদ্দেশ্য থাকে? আপনারাই বলুন।

আরও পড়ুন: বুবলীর সঙ্গে তাপসের প্রেমের গুঞ্জন, যা বললেন নায়িকা

তিনি অডিও নিয়ে প্রশ্ন রেখে বলেন, ‘এটা কোনো অডিও ফাঁস না, এটা ইচ্ছাকৃত এবং পরিকল্পিতভাবে অডিও ছাড়া হয়েছে। অডিও ফাঁস মানে দুই পক্ষের কথোপকথন থাকে। তাহলে এটা কী?

news24bd.tv/TR