খড়বোঝাই নসিমন পেট্রোল বোমা মেরে পুড়িয়ে দিল দুর্বৃত্তরা

সংগৃহীত ছবি

খড়বোঝাই নসিমন পেট্রোল বোমা মেরে পুড়িয়ে দিল দুর্বৃত্তরা

নাটোর প্রতিনিধি

নাটোরে খড়বোঝাই একটি নসিমনে পেট্রোল বোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। রোববার (১২ নভেম্বর) রাত ১০টার দিকে নাটোর-রাজশাহী মহাসড়কের ডাকমারা এলাকায় এ বোমা নিক্ষেপ করা হয়েছে। ফলে খড়সহ নসিমনের আংশিক পুড়ে গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার রাত ১০টার দিকে রাজশাহী থেকে খড়বোঝাই করে একটি নসিমন নাটোরে আসার পথে সদর উপজেলার চাঁদপুর ডাকমারা এলাকায় দুর্বৃত্তরা পেট্রোল বোমা ছোড়ে।

দুর্বৃত্তরা মোটরসাইকেলে করে যাওয়ার সময় ওই নসিমন লক্ষ্য করে পেট্রোল বোমা ছুড়ে পালিয়ে যায়। এতে নসিমনে দাউদাউ করে আগুন জ্বলে ওঠে। এ সময় এলাকায় অবস্থানরত নাটোর জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজসহ ছাত্রলীগের কয়েকজনকর্মীসহ এলাকাবাসী ছুটে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। খবর পেয়ে পুলিশ এবং রাজশাহীর পুঠিয়া ও নাটোর ফায়ার স্টেশনের ফায়ারম্যনরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ছাত্রলীগ সভাপতি ফরহাদ-বিন আজিজ বলেন, তিনি ঘটনাস্থল থেকে প্রায় ৫শ গজ দূরে সংগঠনের কয়েকজন কর্মীসহ এলাকার মানুষের সঙ্গে গল্প করছিলেন। এ সময় নসিমনে আগুন জ্বলতে দেখে আমরা সেখানে ছুটে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করি। খবর পেয়ে নাটোর থেকে দমকল কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিভিয়ে ফেলে।

নাটোর সদর থানার ওসি নাছিম আহমেদ বলেন, খড়বোঝাই একটি নসিমন গাড়ী রাজশাহীর দিক থেকে নাটোরের দিকে আসছিল। পথে সদর উপজেলার ডাকমারা গোরস্থান এলাকায় পৌঁছালে কয়েকটি মোটরসাইকেল যোগে কয়েকজন দুর্বৃত্ত গাড়িতে পেট্রোল বোমা ছুড়ে পালিয়ে যায়। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করতে পুলিশ কাজ শুরু করেছে।  
news24bd.tv/আইএএম