জানুয়ারিতে ফাইনাল খেলা, সে খেলায়ও আমরা জিতবো: কাদের

সংগৃহীত ছবি

জানুয়ারিতে ফাইনাল খেলা, সে খেলায়ও আমরা জিতবো: কাদের

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এখন সেমিফাইনাল খেলা চলছে, এখানে আমরা জিতেছি। জানুয়ারিতে ফাইনাল খেলা হবে, সে খেলায়ও আমরা জিতবো।

সোমবার (১৩ নভেম্বর) বিকেলে খুলনার জনসভায় বক্তব্য দেওয়ার সময় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, রূপসা পাড়ে খেলা হবে, সুন্দরবনে খেলা হবে, সারা বাংলায় খেলা হবে।

ওবায়দুল কাদের বলেন, আল্লাহ যার সঙ্গে থাকেন, তাকে কোনো অপশক্তি হটাতে পারে না। শেখ হাসিনাকেও কোনো অপশক্তি হটাতে পারবে না।

কাদের আরও বলেন, ২৮ অক্টোবর তারিখে সরকার হটানোর জন্য বিএনপিসহ অপশক্তির ফাড়া শেখ হাসিনা কাটিয়ে উঠেছেন। তারা বেশি তর্জন গর্জন করতে গিয়ে নিজেদের পতন ডেকে এনেছে।

শেখ হাসিনার ওপর আস্তা রাখুন তিনি আপনাদের সঙ্গে থাকবেন।

২৮ তারিখে বিএনপির সমাবেশের কথা উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, ফখরুল সেদিন কীভাবে মঞ্চ থেকে পালালো। তারপর কি এক আরাফিরে নিয়ে এলো। সে নাকি ভগবান। কিন্তু পারছে। জনগণ শেখ হাসিনার সাথে আছে। যার সাথে আল্লাহ আছে, তার আবার কিসের ভয়।

এদিন সকাল থেকেই দলীয় নেতাকর্মী ও সমর্থকদের মিছিল-স্লোগানে মুখর হয়ে ওঠে জনসভাস্থল ও আশপাশের এলাকা। নগরজুড়ে সাজ সাজ রব।

এদিকে জনসভাস্থল ও তার আশপাশের এলাকায় মানুষের চাপ নিয়ন্ত্রণে ও প্রধানমন্ত্রীর জনসভা বেশি মানুষের কাছে পৌঁছে দিতে মহানগরীতে বসানো হয়েছে ২০টি ডিজিটাল এলইডি স্ক্রিন।

জনসভা এলাকার চারদিকে বসানো হয়েছে এ স্ক্রিনগুলো। এ ছাড়া ৪০০টি মাইক স্থাপন করা হয়েছে। পাশাপাশি নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে খুলনা নগরীকে।

news24bd.tv/AA