স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন 

স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন 

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে স্ত্রীকে হত্যার দায়ে রিয়াদ মুন্সি নামের এক স্বামীকে যাবজ্জীবন কারাদণ্ড  দিয়েছে আদালত। আজ বুধবার দুপুরে ঝিনাইদহ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ গোলাম আযম এ আদেশ দেন। সেই সাথে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানা অনাদায়ে আরো ১ বছরের কারান্ডাদেশ দেওয়া হয়।

মামলার বিবরণে জানা যায়, ২০১৩ সালের ২৩ নভেম্বর ঝিনাইদহ সদর উপজেলার সোনাদাহ গ্রামের রীনা খাতুনকে কয়েকজন ব্যক্তি ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসে। সে সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ রীনার সুরোতহাল রিপোর্ট তৈরিকালে গলায় আঙ্গুলে ছাপ দেখতে পায়। ময়নাতদন্তে রীনাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে রিপোর্ট আসে।

 

এরপর স্বামী রিয়াদ মুন্সির ভয়ে রীনার স্বজনরা মামলা করতে ভয় পায়। পুলিশ বাদি হয়ে স্বামী রিয়াদ মুন্সিকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করে। এসআই ইয়াসিন আলী মামলাটির তদন্ত শেষে ২০১৪ সালের ১৯ নভেম্বর আদালতে চার্জশীট দাখিল করে। এ মামলায় ১৪ জনের স্বাক্ষ্যগ্রহণ করা হয়। আসামির বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহতীতভাবে প্রমাণিত হওয়ায় রিয়াদ মুন্সিকে যাবজ্জীবন কারাদণ্ড এবং ২০ হাজার টাকা জরিমানা করা হয়।


NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর