প্রেমের বিয়েতে স্ত্রীর ডিভোর্স, দুধ দিয়ে গোসল করে বিচ্ছেদ উদযাপন তরুণের

সংগৃহীত ছবি

প্রেমের বিয়েতে স্ত্রীর ডিভোর্স, দুধ দিয়ে গোসল করে বিচ্ছেদ উদযাপন তরুণের

অনলাইন ডেস্ক

৩ বছর প্রেমের পর বিয়ে। বিয়েও করেছিলেন আদালতে। ছেলের পরিবার আর্থিকভাবে দুর্বল। তাই বিয়ের মাত্র ১১ দিনেই ডিভোর্স! ফলে শপথ নিয়েছেন জীবনে আর কখনোই বিয়ে করবেন না।

শুধু তাই নয় ১ মণ দুধ দিয়ে গোসল করে নিজেকে পবিত্র হওয়ার ঘোষণা দিয়েছেন প্রেমিক স্বামী।

শুক্রবার (১০ নভেম্বর) উপজেলার কুলিয়া ইউনিয়নের পরগলি গ্রামে ঘটা এই ঘটনার ভিডিও রোববার (১২ নভেম্বর) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। দুধ দিয়ে গোসল করা ওই তরুণের নাম ইশান মাহমুদ শ্রাবন।

জানা গেছে, সদর উপজেলার শরিফপুর ইউনিনের মির্জাপুর গ্রামের আবুল কাশেমের ছেলে ইশান ছোটবেলা থেকে নানাবাড়ি মেলান্দহের পরগলি গ্রামে থেকে লেখাপড়া করতেন।

এসএসসি পাস করে নিজ বাড়ি সদর উপজেলার মির্জাপুর গ্রামে ফিরে আসেন তিনি। সেখানে নান্দিনা শেখ আনোয়ার হোসেন কলেজে ভর্তি হন। এই সময় স্থানীয় এক তরুণীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রায় তিন বছর প্রেমের পর গত ২৯ অক্টোবর জামালপুর ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে বিয়ে করেন তারা। বিয়ের বিষয়টি জানাজানি হওয়ার পর মেয়ের পরিবার ইশানের বাড়ি আসে। কিন্তু তাদের আর্থিক অবস্থা দুর্বল হওয়ায় বিয়ে মেনে নিতে অস্বীকৃতি জানায়। একপর্যায়ে গত ৮ নভেম্বর ইশানকে ডিভোর্স দেয় তার স্ত্রী। ইশান এ ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়ে। প্রেম ও বিয়েতে ব্যর্থ ইশান জীবনে আর বিয়ে না করার সিদ্ধান্ত নিয়েছেন।

esan-1

ভুক্তভোগী ইশান মাহমুদ বলেন, আমাদের বিয়ের মাত্র ১১ দিন পর আমাকে ডিভোর্স দিয়েছে। এই স্মৃতি নিয়ে সারাজীবন কাটিয়ে দিতে চাই। নিজের ভুল শুধরে নিয়েছি। সিদ্ধান্ত নিয়েছি জীবনে আর প্রেম এবং বিয়ে করবো না। মানুষ প্রাক্তনকে ক্ষমা করে না, কিন্তু আমি তাকে মাফ করে দিয়েছি।
news24bd.tv/AA