মুম্বাইয়ে তারার মেলা, বেকহাম-রজনী-সালমানরা দেখবেন সেমিফাইনাল!

সংগৃহীত ছবি

মুম্বাইয়ে তারার মেলা, বেকহাম-রজনী-সালমানরা দেখবেন সেমিফাইনাল!

অনলাইন ডেস্ক

ওয়ানডে বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল আজ। দুপুরে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিপক্ষে ফাইনাল নিশ্চিতের ম্যাচে মাঠে নামবে ভারত। জানা গেছে, হাইভোল্টেজ এ ম্যাচ দেখতে আজ তারার মেলা বসবে ওয়াংখেড়েতে। বলিউড তারকারা তো বটেই, ফুটবল কিংবদন্তি ডেভিড বেকহামকেও দেখা যেতে পারে মাঠে।

ভারতের একাধিক গণমাধ্যম জানিয়েছে, বলিউডের অনেক তারকাকে আজ ওয়াংখেড়ের ভিভিআইপি লাউঞ্জে দেখা যাবে। যেখানে আছেন, সালমান খান, আমির খানের নাম। এছাড়া রিলায়েন্স ইন্ডাস্ট্রির ডিরেক্টর ও মুম্বাই ইন্ডিয়ানসের মালিক নিতা আম্বানিও উপস্থিত থাকবেন। এছাড়া মুম্বাইয়ের ঘরের ছেলে ক্রিকেট ইশ্বর খ্যাত শচীন টেন্ডুলকার তো আছেনই।

 

তবে সবচেয়ে বেশি আলোটা ছড়াবেন ডেভিড বেকহাম। ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করা এই ফুটবল কিংবদন্তি বর্তমানে ভারতেই আছে। তিনদিনের সফরে শিশুদের অধিকার এবং লিঙ্গ বৈষম্য দূরীকরণে প্রচারণামূলক কাজ করছেন তিনি।  

এদিকে, আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এবং ইউনিসেফ ক্রিকেটের মাধ্যমে অন্তর্ভুক্তি এবং লিঙ্গ সমতা প্রচার করার সময় নারী ও মেয়েদের ক্ষমতায়নের জন্য একত্রিত হয়েছে। জানা গেছে, ভারতীয় কিংবদন্তি শচীন টেন্ডুলকারের সঙ্গে ট্রফি হাতে মাঠে নামবেন বেকহাম।  

এদিকে, ভারত-নিউজিল্যান্ড ম্যাচ মাঠে বসে উপভোগ করতে গতকাল রাতেই চেন্নাই থেকে মুম্বাই উড়ে এসেছেন তামিল ইন্ডাস্ট্রির সুপারস্টার রজনীকান্ত।

news24bd.tv/SHS