ফেনী জেলা বিএনপির আহ্বায়ক গ্রেপ্তার

সংগৃহীত ছবি

ফেনী জেলা বিএনপির আহ্বায়ক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহারকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার (১৪ নভেম্বর) দিবাগত রাত ১২টা ৫০ মিনিটে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক কাজী নজরুল ইসলাম দুলাল।

তিনি জানান, ফেনীর দাউদপুর চৌধুরী বাড়ি থেকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে মঙ্গলবার গভীর রাতে বিএনপি নেতা শেখ ফরিদ বাহারকে তুলে নিয়ে যাওয়া হয়।

র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন, নাশকতার মামলায় শেখ ফরিদ উদ্দিন বাহারকে গ্রেপ্তার করা হয়েছে।

তাকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে পঞ্চম দফার ৪৮ ঘণ্টা অবরোধের সমর্থনে ফেনীতে বিএনপি নেতাকর্মীরা মশাল নিয়ে শহরজুড়ে বিক্ষোভ মিছিল করেছেন। মঙ্গলবার রাতে শহরের এসএসকে রোড ও মহিপাল অংশের কয়েকটি সড়কে এই মিছিল করেন তারা।

ফেনী জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্মসম্পাদক দেলোয়ার হোসেন দোলন ও জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক কাজী নজরুল ইসলাম দুলালের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী মশাল মিছিল নিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

ফেনী শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক মিজানুর রহমান বলেন, অবরোধের সমর্থনে কোনো মিছিলের বিষয়ে আমাদের জানা নেই। রাতে সব স্বাভাবিক ছিল বলেও জানান তিনি।

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক সংসদ সদস্য, বীরমুক্তিযোদ্বা অধ্যাপক জয়নাল আবেদিন ক্ষোভ প্রকাশ করে বলেন, শেখ ফরিদ বাহারসহ ফেনী জেলা বিএনপির প্রায় দুইশত নেতাকর্মীকে এখন পর্যন্ত গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, মামলা হামলা চালিয়ে বর্বরতাকে হার মানিয়েছে সরকার। তিনি ফরিদ বাহারকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সকল রাজবন্দির মুক্তি দাবি করেন।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক