স্ত্রীর সঙ্গে আল্লু অর্জুনের রোমাঞ্চকর মুহূর্তের ছবি ভাইরাল

সংগৃহীত ছবি

স্ত্রীর সঙ্গে আল্লু অর্জুনের রোমাঞ্চকর মুহূর্তের ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক

দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকা আল্লু অর্জুন। পর্দায় যেমন অ্যাকশন হিরো হিসেবে দর্শকদের মন জয় করে নিয়েছেন, তেমনি রোমাঞ্চকর মুহূর্তেও পর্দা মাতান তিনি।  তবে শুধু পর্দায় নয়, বাস্তবেও অনেক রোমান্টিক আল্লু। সম্প্রতি স্ত্রীর সঙ্গে অভিনেতার রোমাঞ্চকর মুহূর্তের একটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

২০১১ সালের ৬ মার্চ স্ত্রী স্নেহা রেড্ডির সঙ্গে গাঁটছড়া বাঁধেন আল্লু অর্জুন। তাদের সংসারে আল্লু আয়ান এবং আল্লু আরহা নামের দুই সন্তান রয়েছে।

গত ১ নভেম্বর স্ত্রী ও সন্তানদের নিয়ে ইতালির তাস্কানিতে বরুণ তেজ এবং লাবণ্য ত্রিপাঠীর বিয়েতে গিয়েছিলেন আল্লু অর্জুন। সেখানে পরিবারকে নিয়ে বেশ আনন্দেই বিয়ের অনুষ্ঠান উপভোগ করেন এই অভিনেতা।

মঙ্গলবার (১৪ নভেম্বর) নিজের ইনস্টাগ্রাম কয়েকটি ছবি শেয়ার করেন আল্লু অর্জুনের স্ত্রী। ওই ছবিগুলো বিয়েতে যাওয়ার আগে তোলা হয়েছিল। ক্যাপশনে স্নেহা লেখেন, আমার প্রিয় মানুষদের সঙ্গে চমৎকার একটি সন্ধ্যা কাটালাম।

ajon

শেয়ার করা ছবিগুলোর মধ্যে একটিতে স্ত্রীর গলায় হার পরাতে সাহায্য করতে দেখা যায় আল্লুকে। এদিন স্নেহার পরনে ছিল রূপালী রঙের একটি ড্রপ-ডেড পোশাক।

অন্যদিকে আল্লু অর্জুন ইভেন্টের জন্য বেছে নিয়েছিলেন একটি সম্পূর্ণ কালো স্যুট। দুজনই বেশ আকর্ষণীয় সাজ-পোশাকে ধরা দিয়েছেন ক্যামেরায়।

ছবিগুলো শেয়ার করা মাত্রই রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে স্নেহার কমেন্টসবক্সে। একজন লিখেছেন, গর্জিয়াস। আরেকজন লেখেন, লুকস সো বিউটিফুল।

প্রসঙ্গত, বর্তমানে নির্মাতা সুকুমারের ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন আল্লু অর্জুন। ২০২৪ সালে একাধিক ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। আল্লু অর্জুন ছাড়া এতে আরও অভিনয় করেছেন রাশমিকা মান্দানা ও ফাহাদ ফাসিলসহ অনেকেই। ‘পুষ্প: দ্য রুল’র সিক্যুয়েল নিয়ে বেশ আশাবাদী সিনেমার সংশ্লিষ্টরা। সূত্র : ইন্ডিয়া টুডে

news24bd.tv/কেআই