আওয়ামী লীগ নেতাকে মন্ত্রীপুত্রের হত্যার হুমকি, প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ

 

 

রূপগঞ্জে

আওয়ামী লীগ নেতাকে মন্ত্রীপুত্রের হত্যার হুমকি, প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের রূপগঞ্জের দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম জাহাঙ্গীর মাষ্টারকে নিয়ে পাটমন্ত্রীর ছেলে গাজী গোলাম মর্তূজা পাপ্পার কুরুচিপূর্ণ বক্তব্য ও তাকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগসহ দাউদপুর ইউনিয়নের সাধারণ মানুষ। আজ বুধবার সকালে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের লালমাটি এলাকায় এই কর্মসূচি পালন করেন তারা।

এসময় বক্তারা বলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় এমপি হয়েও পাটমন্ত্রী এখন এই উপজেলায় আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের ধ্বংসের কারিগর হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করছে। তারা উপজেলা থেকে শুরু করে ওয়ার্ড পর্যন্ত কয়েক হাজার আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দিয়ে পালিয়ে বেড়াতে বাধ্য করেছে।

তাছাড়া মন্ত্রীর ছেলে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মর্তূজা পাপ্পা প্রকাশ্য সভা করে দাউদপুরের প্রিয় মানুষ নুরুল ইসলাম জাহাঙ্গীরকে হত্যার হুমকি দিয়েছে। যে কারণে চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন তিনি। অভিলম্বে এই ঘটনার সৃষ্ঠু তদন্তসহ তাকে দল থেকে বহিস্কারের দাবি জানান বক্তারা।

ক

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী  আলহাজ্ব শাহজাহান ভূইয়া, কাঞ্চন পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মশিউর রহমান তারেক, দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফাজ খান, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক কামাল হোসেন কমল, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য সম্পাদক ডাঃ ফয়সাল আহমেদ, কার্যকরী সদস্য আব্দুল মান্নান, করিম হোসেন, নবী হোসেন, উপজেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক ওবায়দুল মজিদ জুয়েল, যুবলীগ নেতা মোশারফ হোসেন ভূইয়া, নাদিম ভূইয়া, রিটন প্রধান, সাখাওয়াত হোসেন রাজিব, ছাত্রলীগ নেতা আশিকুল ইসলাম খোকনসহ অনেকে।