তফসিল ঘোষণার পর সারাদেশে মিছিল-সমাবেশ করবে ছাত্রলীগ

সংগৃহীত ছবি

তফসিল ঘোষণার পর সারাদেশে মিছিল-সমাবেশ করবে ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক

দ্বাদশ জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণার পর মিছিল ও সমাবেশ করার ঘোষণা দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। কেন্দ্রীয় পর্যায় থেকে শুরু করে সারাদেশে অনুষ্ঠিত হবে এ সমাবেশ।

বুধবার (১৫ নভেম্বর) ছাত্রলীগের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এদিন সন্ধ্যা ৭টা ১৫ মিনিটের সময়ে কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচির অংশ হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্য পর্যন্ত মিছিল বের করা হবে।

একইসাথে এদিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে দেশব্যাপী কর্মসূচিরও ডাক দিয়েছে ছাত্রলীগ।

এসময় প্রত্যেক বিশ্ববিদ্যালয়, মহানগর, জেলা, উপজেলা, কলেজ, মাদ্রাসা, পৌর, ইউনিয়ন, ওয়ার্ড ইউনিটে ছাত্রলীগের মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হবে।

ছাত্রলীগের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার প্রেক্ষিতে ছাত্রসমাজ, তরুণ প্রজন্ম, নবীন ভোটার ও আপামর জনসাধারণ অপ্রতিরোধ্য-উন্নত-আত্মমর্যাদাশীল বাংলাদেশের প্রতীক, বাঙালির ভোটাধিকার ও গণতন্ত্র-মানবাধিকার প্রতিষ্ঠার রক্ষাকবচ, স্মার্ট বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনাকে পুনরায় বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করার প্রত্যয়দীপ্ত শপথ গ্রহণ করছে।

বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে নেতৃত্বদানকারী শহিদের রক্তস্নাত সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ ছাত্রসমাজ, তরুণ প্রজন্ম, নতুন ভোটার ও জনসাধারণের পক্ষে দেশরত্ন শেখ হাসিনার প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছে। একইসাথে দেশরত্ন শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে প্রত্যয়দীপ্ত শপথ গ্রহণ করছে।

news24bd.tv/FA