তফসিল নিয়ে যা বললেন রিজভী

ফাইল ছবি

তফসিল নিয়ে যা বললেন রিজভী

নিজস্ব প্রতিবেদক

সুষ্ঠু নির্বাচনের কথা বলে প্রধান নির্বাচন কমিশনার জাতির সাথে মশকরা করেছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় ভার্চুয়ালি দেয়া এক বক্তব্য এসব বলেন রিজভী। এসময় তিনি বলেন, অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচনের কথা বলে জাতির সাথে মস্করা করেছেন সিইসি। এসময় তিনি এ তফসিল ঘৃণাভরে প্রত্যাখ্যান করেন।

রিজভী বলেন, সামনে আরও আন্দোলন কঠিন হবে। সিইসির তফসিল ঘোষণায় আমাদের হাসিও পেয়েছে। কারণ শেখ হাসিনা প্রধানমন্ত্রী আর সিইসি বলছেন অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচন করার চেষ্টা করবেন। এটা বিশ্বাস করা কঠিন ব্যাপার।

সম্পূর্ণরূপে মিথ্যা, ভণ্ডামি।

রিজভী আরও বলেন, ঘোষিত তফসিলের কারণে দেশে যদি অরাজক পরিস্থিতি তৈরি হয়, সে কারণে যে অবস্থা হবে তার দায় নির্বাচন কমিশনের।

এদিকে, কুষ্টিয়া সদর উপজেলার গোস্বামী দুর্গাপুর ইউনিয়নে নির্বাচনী তফসিল প্রত্যাখ্যান করে তাৎক্ষণিক মশাল মিছিল বের করেছে গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন যুবদল, স্বেচ্ছাসেবক ও ছাত্রদল।

উল্লেখ্য, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় জাতির উদ্দেশে দেওয়া এক ভাষণে এ কথা জানান প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।

news24bd.tv/FA