তফসিল ঘোষণার পর টঙ্গী-শ্রীপুরে বিএনপির মশাল মিছিল

তফসিল ঘোষণার পর টঙ্গী-শ্রীপুরে বিএনপির মশাল মিছিল

গাজীপুর প্রতিনিধি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর গাজীপুরের টঙ্গী ও শ্রীপুরে মশাল মিছিল করেছে গাজীপুর মহানগর বিএনপি ও শ্রীপুর উপজেলা বিএনপি এবং  অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (১৫ নভেম্বর) রাত আটটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মিলগেট এলাকায় ও শ্রীপুরে এ মশাল মিছিলে অংশ নেয় নেতাকর্মীরা।

এদিন সন্ধ্যায় বিএনপি নেতা সরকার শাহনূর ইসলাম রনির নেতৃত্বে ২০-২৫জন বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা একটি মিছিলে মশাল হাতে নিয়ে অবৈধ সরকারের তফসিল ঘোষণা করা হয়েছে বলে শ্লোগান দিতে থাকে।

মিছিলে আরও অংশ নেন বিএনপি নেতা সানজিদ আহমেদ মিথুন, মীর ফারুক, সালাউদ্দিন, মাসুদ, হৃদয়, নাহিদ, জাহিদসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

মিছিল শেষে বিএনপি নেতা সরকার শাহনূর ইসলাম রনি বলেন, আমরা এ অবৈধ সরকারের তফসিল মানি না। গাজীপুর মহানগর বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে টঙ্গীতে একটি মশাল মিছিল করেছি।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুস্তাফিজুর রহমান বলেন, বিএনপির নেতাকর্মীরা রাতে মিছিল বের করে। খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে উপস্থিত হলে নেতাকর্মীরা দৌঁড়ে পালিয়ে যায়।

news24bd.tv/FA