বিএনপি থেকে বহিষ্কৃত হয়ে যা বললেন ব্যারিস্টার ফকরুল

ফাইল ছবি

বিএনপি থেকে বহিষ্কৃত হয়ে যা বললেন ব্যারিস্টার ফকরুল

ঝালকাঠি প্রতিনিধি

বিএনপির কেন্দ্রীয় কমিটি থেকে বহিষ্কৃত হয়ে মোটেও বিচলিত নন বলে জানিয়েছেন ঝালকাঠি জেলা বিএনপির সাবেক আহ্বায়ক কমিটির সদস্য সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার ফকরুল ইসলাম।

বর্তমান সরকারের অধীনে নির্বাচনে যাওয়ার ঘোষণা দেওয়ায় তাকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পদ থেকে বহিষ্কার করা হয়। বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-দফতর সম্পাদক মো. তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত ১৫ নভেম্বর প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করা হয়েছে।

এর আগে ব্যারিস্টার ফকরুল ইসলাম স্বতন্ত্র গণতান্ত্রিক মঞ্চের ব্যানারে রাজধানীর মালিবাগে হোটেল স্কাই সিটি হোটেল লাউঞ্জে সংবাদ সম্মেলনে নির্বাচনে যাওয়ার ঘোষণা দেন।

এর ফলে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাকে বহিষ্কার করা হয়েছে বলে নিশ্চিত করেন ঝালকাঠি জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ( দপ্তরের দায়িত্ব) অ্যাড. মিজানুর রহমান মুবিন।

এদিকে ফকরুলকে বহিষ্কার এর সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন ঝালকাঠি জেলা বিএনপি নেতৃবৃন্দ। তবে এ বিষয়ে ব্যারিস্টার ফকরুল বলেন, বারবার নির্বাচনে যাব আবার যাবো না,  তা হতে পারে না।

তিনি বলেন, নির্বাচন থেকে দূরে থেকে সহিংসতা করার বিরুদ্ধে কথা বলেছি।

দল আমাকে বহিষ্কার করেছে, এতে আমি মোটেও বিচলিত নই। কোনো দলে যাওয়ার ইচ্ছে নেই। তবে পরিবেশ পরিস্থিতি ঠিক থাকলে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিতে পারি।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক