ঘুমের ওষুধ খাওয়া নিয়ে যা বললেন তানজিন তিশা

সংগৃহীত ছবি

ঘুমের ওষুধ খাওয়া নিয়ে যা বললেন তানজিন তিশা

অনলাইন ডেস্ক

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা বলেছেন, গত রাতের বিষয়টি আমি সবাইকে পরিষ্কার করতে চাই। আসল বিষয়টি হলো গত রাতে আমার ফুড পয়জনিং-এর পরে কিছু ব্যাপারে আমার খারাপ অবস্থা ছিল।  

তাই আমি একটা স্লিপিং পিল খাই এবং তার সাইড ইফেক্ট হিসেবে আমার বমি হয় এবং হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নেই। আমি এখন সম্পূর্ণ সুস্থ।

আরও একটু বিষয় বলতে চাই, আমার বাবা গত দুইবছর আগে মারা যায় এবং বিষয়টি আমাকে এতটাই শক্ত করে যে এই ধরনের পদক্ষেপ- আমি এরকম কোন মানুষ অথবা যেকোন মানুষের জন্যই জীবনে নিবো না। সবাইকে একটি বিষয় বলতে চাই যেটা আগেও বলেছি, আর্টিস্টদের একটা ব্যক্তিগত জীবন আছে।

সেই ব্যক্তিগত জীবন নিয়ে আপনারা যদি কথা বলেন- তাতে আমার বিন্দুমাত্র আপত্তি নেই। কিন্তু আমি একটি বিষয় বলতে চাই, ব্যক্তিগত জীবন নিয়ে আমারও হয়তো কখনো কিছু বলার থাকতে পারে।

যদি থাকে এবং যারা আমার ক্ষতি করার চেষ্টা করছ- মিডিয়ার কিছু মানুষ তাদের প্রত্যেকের নাম উল্লেখ করে স্পেশালি (আমার ফিমেল-মেল, কো-আর্টিস্ট, আমার ডিরেক্টর, আমার পার্সোনাল লাইফের মানুষ)... যারা যারা আমার ক্ষতি করেছেন অথবা করার চেষ্টা করছেন তাদের প্রত্যেকটা মানুষের নাম ম্যানশন করে অতি শীঘ্রই আমার শুভাকাঙ্খীদের জন্য প্রেস কনফারেন্স করব।

জানা যায় বুধবার (১৫ নভেম্বর) মধ্যরাতে রাজধানীর রাজারবাগে নিজ বাসায় ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসা নেন তিনি।  

news24bd.tv/কেআই