আগুনসন্ত্রাস ছেড়ে ভোটে আসুন, জনপ্রিয়তা প্রমাণ করুন: বিএনপিকে খাদ্যমন্ত্রী

আগুনসন্ত্রাস ছেড়ে ভোটে আসুন, জনপ্রিয়তা প্রমাণ করুন: বিএনপিকে খাদ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, তফসিল ঘোষণা হয়ে গেছে। এখন আর সংলাপের সময় নেই। আগুনসন্ত্রাস ছেড়ে বিএনপি ভোটে আসুক, জনপ্রিয়তা প্রমাণ করুক।

শুক্রবার (১৭ নভেম্বর) দুপুরে নওগাঁর নিয়ামতপুরে একটি কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, দুঃখজনক হলেও সত্য মীরজাফররা ঘুরে ঘুরে ফিরে আসে। বিএনপি বহির্বিশ্বের সঙ্গে হাত মিলিয়ে বাংলাদেশের সঙ্গে আবারও মীরজাফরি করার পাঁয়তারা শুরু করেছিল। কিন্তু প্রধানমন্ত্রীর দৃঢ় হস্তক্ষেপে তা বন্ধ হয়।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য জীবন দিতেও প্রস্তুত আছেন।

কোনো ষড়যন্ত্রের কাছে মাথা নত করবেন না। জনগণের ভোটেই তিনি আবারও সরকার গঠন করবেন। কোনো কিছুতেই কাজ না হওয়ায় এখন বিএনপি সংলাপের জন্য ধরনা দিচ্ছে।

সাধন চন্দ্র মজুমদার বলেন, বিএনপি কখনও সামনের রাস্তা দিয়ে ক্ষমতায় আসেনি, পেছনের রাস্তা দিয়ে দিয়ে ক্ষমতায় আসার সুযোগ আর নেই। ১৯৯১ ও ২০০১ সালের ইতিহাস বাংলার মানুষ ভুলে যাবে না।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখতে সব ষড়যন্ত্র রুখে দিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ।  

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ঈশ্বর চন্দ্র বর্মন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন, মহিলা লীগের সভাপতি নাদিরা বেগমসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা।

news24bd.tv/কেআই