নাশকতাকারীদের ধরিয়ে দিলে পুরস্কার দেবে এসএমপি

সংগৃহীত ছবি

নাশকতাকারীদের ধরিয়ে দিলে পুরস্কার দেবে এসএমপি

অনলাইন ডেস্ক

অগ্নি সন্ত্রাসী ও নাশকতাকারীদের ধরিয়ে দিলে কিংবা তথ্য দিলে নগদ টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছে সিলেট মহানগর পুলিশ (এসএমপি)। গতকাল বৃহস্পতিবার সিলেট মহানগর পুলিশের ফেসবুক পেজে এমন ঘোষণা দেওয়া হয়। মহানগরের বিভিন্ন থানার অফিসার ইনচার্জের (ওসি) ফেসবুক পেজ থেকেও একই ধরনের পোস্ট দেওয়া হয়েছে।  

আজ শুক্রবার  বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের কমিশনার মো. ইলিয়াছ শরীফ।

 

ফেসবুক পোস্টে উল্লেখ করা হয়, ‘সিলেট মহানগর এলাকায় নাশকতাকারী ও অগ্নি সন্ত্রাসীদের ধরিয়ে দিতে পারলে অর্থ পুরস্কার নগদ ২০ হাজার টাকা দেওয়ার ঘোষণা দিয়েছেন সিলেট মহানগর পুলিশের কমিশনার মো. ইলিয়াছ শরীফ। জনগণের জানমাল রক্ষা করা আমাদের সকলের পবিত্র দায়িত্ব। সিলেট মহানগর পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সব সময় প্রস্তুত আছে এবং নগরবাসীর পাশে আছে। সিলেট মহানগর নিরাপদ রাখাতে তথ্য দিয়ে পুলিশের পাশে থাকুন।

’ 

যেকোনো ধরনের নাশকতার খবর পেলেই সঙ্গে সঙ্গে এসএমপির কন্ট্রোল রুম নম্বরে যোগাযোগ করতে অথবা সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জকে অবহিত করার বিষয়ে পোস্টে লেখা আছে।  

সিলেট মহানগর পুলিশের কমিশনার মো. ইলিয়াছ শরীফ বলেন, ‘মানুষের জানমালের নিরাপত্তার দায়িত্ব পুলিশের। আমরা সিলেট মহানগর এলাকার জনগণকে আহ্বান করছি, যদি কেউ নাশকতা করে অথবা অগ্নিসংযোগের চেষ্টা করে, তাদের ধরিয়ে দিন অথবা আমাদের অবহিত করুন। আমরা তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেব। ’
news24bd.tv/AA