পাবনায় স্বর্ণের চেইন ছিনতাইকালে চার নারী আটক

সংগৃহীত ছবি

পাবনায় স্বর্ণের চেইন ছিনতাইকালে চার নারী আটক

পাবনা প্রতিনিধি

পাবনা সদরের টেবুনিয়া রেল স্টেশন এলাকায় ইজিবাইকের যাত্রী সেজে স্বর্ণের চেন ছিনতাইকালে আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের চার নারী সদস্যকে আটক করেছে পুলিশ। তারা ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানা এলাকার বাসিন্দা। তাদের নামে দেশের বিভিন্ন থানায় একাধিক চুরি ও ছিনতাইয়ের মামলা রয়েছে। এ ঘটনায় পাবনা সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

আটককৃত হলেন, ব্রাক্ষণবাড়িয়া জেলা নাসির নগর থানার দৌলতপুর গ্রামের মো. মানিক মিয়ার স্ত্রী রুবিনা ওরফে রোজিনা খাতুন (৪০), একই এলাকার মহারাজ মিয়ার স্ত্রী হালিমা বেগম (৩৫), মো. রুবেলের স্ত্রী নিপা খাতুন (২৫) ও মো. মাসুদ মিয়ার স্ত্রী রুহেলা ওরফে রোহেলা বেগম (২২)। তাদের সবার বাড়ি একই গ্রামে। তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলাতে বাস, ট্রেন ও পরিবহনে কৌশলে ছিনতাই ও চুরির কাজ করে আসছেন বলে জানায় পুলিশ।

পুলিশ জানায়, গত ১৬ নভেম্বর রাতে রাজশাহী থেকে ছেড়ে আসা ঢালারচর এক্সপ্রেস ট্রেনে ফাতেমা খাতুন নামে এক যাত্রী টেবুনিয়া রেলস্টেশনে নামেন।

সেখানে ওই নারী ও তার স্বামী মো. জুলহাস খান গন্তব্যে যাওয়ার জন্য একটি ইজিবাইকে ওঠেন। সে সময় ছিনতাইকারীরা পরিকল্পিতভাবে ওই চারজন একই ইজি বাইকে উঠে বসেন। পথিমধ্যে তারা অসুস্থতার ভান করে ওই মহিলা যাত্রীর গলা থেকে স্বর্ণের চেন ছিনিয়ে নেয়। সে সময় ওই যাত্রী বুঝতে পেরে চিৎকার করলে স্থানীয়রা তাদের আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন।

এ ঘটনায় ভুক্তভোগী নারী পাবনা সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ছিনতায়ের কথা স্বীকার করেছেন।  শুক্রবার (১৭ নভেম্বর) দুপুরে আইনগত পক্রিয়া শেষে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।
news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক