আরব আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের বনভোজন

সংগৃহীত ছবি

আরব আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের বনভোজন

অনলাইন ডেস্ক

সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী বাংলাদেশি সাংবাদিকদের পেশাজীবী সংগঠন বাংলাদেশ প্রেসক্লাব ইউএই'র উদ্যোগে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার দুবাই আল-কুদরা লাভ লেকে আয়োজন করা হয় এই বনভোজনের। বিকেলে অনুষ্ঠিত বনভোজন কার্যত পরিণত হয় সাংবাদিক ও তাদের পরিবার পরিজনদের মিলনমেলায়। চমৎকার আবহাওয়া ও বাহারি আয়োজনে বর্ণাঢ্য করে তোলে বনভোজনকে।

বনভোজনের কর্মকান্ডের মধ্যে ছিলো শুভেচ্ছা বিনিময়, আড্ডা, নাচ-গান, খেলাধুলা। সেই সাথে ছিলো বিকেলের নাস্তা, নৈশভোজ আর চা-চক্র।

বনভোজনে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি শিবলী আল সাদিক, সম্পাদক কামরুল হাসান জনি, সিনিয়র সহ সভাপতি মামুনুর রশীদ, সহ সভাপতি মুহাম্মদ মোরশেদ আলম, যুগ্ম সম্পাদক মোদাচ্ছের শাহ, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল শাহীন, অর্থ সম্পাদক মুহাম্মদ ইসমাইল, দপ্তর সম্পাদক মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, প্রচার সম্পাদক মুহাম্মদ ইসমাইল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইশতিয়াক আহমেদ, সদস্য শামসুল হক, খোরশেদুল আলম জাসেদ, এসএম শাফায়েত, ইয়াছির আরাফাত, মেহেদী, ন ম জিয়াউল হক চৌধুরী, সৈয়দ খোরশেদ আলম, ওসমান চৌধুরী, আরিফ সিকদার বাপ্পি, মোহাম্মদ জাহিদুল ইসলাম,মুহাম্মদ তোফায়েল আহমেদ ও  জাহেদ প্রমুখ।