আজ থেকে মনোনয়নপত্র বিক্রি করবে জাতীয় পার্টি

সংগৃহীত ছবি

আজ থেকে মনোনয়নপত্র বিক্রি করবে জাতীয় পার্টি

অনলাইন ডেস্ক

নির্বাচনে যাওয়া নিয়ে দোলচালের মধ্যেই আজ সোমবার (২০ সেপ্টেম্বর) থেকে মনোনয়নপত্র বিক্রি শুরু করবে জাতীয় পার্টি। সকাল ১০টায় দলটির চেয়ারম্যানের বনানীর কার্যালয় থেকে মনোনয়নপত্র দেওয়া হবে।  

রোববার (১৯ নভেম্বর) সন্ধ্যায় জাতীয় পার্টি চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

দলের ঘনিষ্ঠ একটি সূত্রের বরাতে জানা গেছে, কত টাকায় মিলবে জাতীয় পার্টির মনোনয়ন ফরম।

কেন্দ্রীয় নির্বাহী কমিটির সব স্তরের নেতারা বকেয়া মাসিক চাঁদা পরিশোধ করে ৩০ হাজার টাকায় মনোনয়নপত্র সংগ্রহ করতে পারবেন বলে জানা গেছে।

এদিকে, গণমাধ্যমে পাঠানো দলের যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার (২০ নভেম্বর) থেকে বৃহস্পতিবার (২৩ নভেম্বর) পর্যন্ত মনোনয়নসপত্র বিক্রিরে কাজ চলবে। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র বিক্রি হবে।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী ৩০ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ।

রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১-৪ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারে শেষ তারিখ ১৭ ডিসেম্বর। আর প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর। আর ভোট হবে ৭ জানুয়ারি, ২০২৪।

news24bd.tv/আইএএম