দুই দিনে ১৮ যানবাহনে আগুন

সংগৃহীত ছবি

দুই দিনে ১৮ যানবাহনে আগুন

অনলাইন ডেস্ক

বিএনপি-জামায়াত ও সমমনা দলগুলোর হরতালে রোববার (১৯ নভেম্বর) থেকে আজ সোমবার (২০ নভেম্বর) সকাল ৯টা পর্যন্ত উচ্ছৃঙ্খল জনতা ১৮টি যানবাহনে আগুন দিয়েছে। ফায়ার সার্ভিসের মিডিয়া সেল এ তথ্য জানিয়েছে।  

ফায়ার সার্ভিস জানায়, ঢাকা সিটিতে ৩টি, ঢাকা বিভাগে একটি, রাজশাহী বিভাগের নাটোর, বগুড়া, সিরাজগঞ্জে ৭টি, চট্টগ্রাম বিভাগের ফেনী, মিরসরাই, সাতকানিয়ায় ৪টি, ময়মনসিংহ বিভাগের জামালপুরে একটি আগুনের ঘটনা ঘটে। এসব ঘটনায় ৯টি বাস, একটি কাভার্ড ভ্যান, ৬টি ট্রাক, একটি সিএনজি অটোরিকশা, একটি ট্রেনের তিনটি বগি পুড়ে যায়।

এই আগুন নির্বাপণ করতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ২৯ ইউনিট ও ১৪৪ জন কাজ করেছে।  

যেসব জায়গায় আগুন দেওয়া হয়  

জামালপুরের সরিষাবাড়িতে ট্রেনে আগুন (তিনটি বগি), বগুড়ায় ট্রাকে আগুন, ফেনীর লালপুরে কাভার্ড ভ্যানে আগুন, নাটোরের ভবানীগঞ্জে বাসে আগুন, রাজধানীর বঙ্গবাজার কাজী আলাউদ্দিন রোডে সিএনজিতে ককটেল বিস্ফোরণে আগুন, রাজশাহীর গোদাগাড়িতে বাসে আগুন, বগুড়ার নন্দীগ্রামে ট্রাকে আগুন, ফেনীর মহিপালে বাসে আগুন, রাজধানীর ধানমন্ডি আনোয়ার খান মডার্ন হাসপাতালের সামনে বাসে আগুন, রাজশাহীর পুঠিয়ায় বাসে আগুন, যাত্রাবাড়ী থানার সামনে বাসে আগুন, বগুড়ার নন্দীগ্রামে ট্রাকে আগুন, গাজীপুরের টঙ্গীর মিরের বাজারে ট্রাকে আগুন ১৯ নভেম্বর আগুন দেওয়া হয়।  

২০ নভেম্বর রাত ১২টা ৪২ মিনিটে সিরাজগঞ্জের কামারখন্দে ট্রাকে আগুন, ভোর ৪টা ৫ মিনিটে চট্টগ্রামের সাতকানিয়ায় ৩টি বাসে আগুন এবং ভোর পৌনে ৫টায় মিরসরাইয়ে একটি ট্রাকে আগুন দেওয়া হয়।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক