আবারও বিয়ে করলেন গায়ক নোবেল!

আবারও বিয়ে করলেন গায়ক নোবেল!

অনলাইন ডেস্ক

আবারও বিয়ে করেছেন সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেল। সোমবার (২০ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাসে নোবেল জানান, গতকাল বিয়ে করেছেন তারা। নোবেলের নতুন স্ত্রীর নাম ফারজানা আরশি। তার বাড়ি খুলনায়।

এর আগে ফেসবুকে কিছু ছবি প্রকাশ করেছেন নোবেল। ওই ছবিতে দেখা যায়, স্ত্রী ফারজান আরশিকে কোলে তুলে তার ঠোঁটে ‘চুমু’ খাচ্ছেন নোবেল।

সামাজিক যোগাযোগমাধ্যম ঘেঁটে জানা গেছে, আরশির দ্বিতীয় বিয়ে এটি। এর আগে নাদিম আহমেদ নামে এক ফুড ব্লগারের সঙ্গে তার বিয়ে হয়েছিল।

আরশি নিজেও একজন ফুড ব্লগার।

আরশির আইডিতে এখনো নাদিমের সঙ্গে বেশ কিছু ছবি রয়েছে। নাদিমের সঙ্গে  বিয়ের ছবিও এখনো ঘুরপাক খাচ্ছে ফেসবুকে। তবে নাদিমের সঙ্গে আরশির বিচ্ছেদ হয়েছে কি না তা জানা যায়নি। নোবেলের সঙ্গে বেশ কয়েকবার যোগাযোগের চেষ্টা করলেও তার ফোন নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

ক

জানা যায়, এটি নোবেল চতুর্থ বিয়ে। নোবেল প্রথম বিয়েটা করেন রিমি নামের একটি মেয়েকে। সেই সংসার বেশিদিন টেকেনি। রিমিই নাকি ডিভোর্স দিয়েছিলেন নোবেলকে। এরপর এক আত্নীয়র মেয়েকে পারিবারিকভাবে বিয়ে করেন নোবেল। বেশিদিন টেকেনি সেই সংসারও।

ভারতের টিভি চ্যানেল জি বাংলার সংগীতবিষয়ক রিয়েলিটি শো সারেগামাপার মাধ্যমে দুই বাংলাতেই জনপ্রিয় হয়েছেন মাঈনুল আহসান নোবেল। এর পর থেকেই নানা কর্মকাণ্ড করে বিতর্কে জড়িয়েছেন তিনি। গানের চেয়ে বেশি ব্যক্তিজীবন আর নানা মন্তব্যের কারণে হয়েছেন আলোচিত।

news24bd.tv/TR         

এই রকম আরও টপিক