নৌকার মনোনয়ন নিলেন পিএসসির সাবেক চেয়ারম্যান ও জাবির সাবেক উপাচার্য

সংগৃহীত ছবি

নৌকার মনোনয়ন নিলেন পিএসসির সাবেক চেয়ারম্যান ও জাবির সাবেক উপাচার্য

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সাবেক চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আনোয়ার হোসেন।

সোমবার (২০ নভেম্বর) বঙ্গবন্ধু এভিনিউর আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেন তারা। এর মধ্যে সকালে আওয়ামী লীগের কার্যালয় থেকে পিএসসির সাবেক চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিকের পক্ষ থেকে সুনামগঞ্জ -৪ আসনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে।

সিলেট বিভাগীয় মনোনয়ন বিতরণ বুথের দায়িত্বে থাকা আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য সামসুল কবির রাহাত এ তথ্য সূত্রে নিশ্চিত করেন।

তিনি জানান, বেলা পৌনে ১১টার দিকে ড. সাদিক নিজে এসে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

অন্যদিকে, বেলা পৌনে ১১টার দিকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. আনোয়ার হোসেন। তিনি নেত্রকোণা-৫ আসনের জন্য দলের মনোনয়ন চেয়েছেন। আসনটির বর্তমান সংসদ সদস্য ওয়ারেসাত হোসেন তার আপন ভাই।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, সকাল ১০টায় তৃতীয় দিনের মতো রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কার্যালয়ে ফরম বিক্রি শুরু হয়। তৃতীয় দিনের মতো আজও উৎসবমুখর পরিবেশের দলীয় মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শুরু হয়েছে। রোববার পর্যন্ত দুই দিনে ২২৮৬টি ফরম বিক্রি হয়েছে। আজও সেই ধারাবাহিকতা থাকবে।

news24bd.tv/FA