এবার তানজিন তিশার ৯ মিনিটের ফোনালাপ ফাঁস 

সংগৃহীত ছবি

এবার তানজিন তিশার ৯ মিনিটের ফোনালাপ ফাঁস 

অনলাইন ডেস্ক

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা ব্যক্তিগত জীবন নিয়ে আবারও আলোচনায় উঠে এসেছেন। কয়েক দিন আগেই মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্কের জেরে আত্মহত্যার চেষ্টা করেছিলেন বলে সামাজিক মাধ্যমে গুঞ্জন উঠে। যদিও পরে সেটা অস্বীকার করেন এই অভিনেত্রী। এবার তিশার প্রায় ৯ মিনিটের ফোনালাপ ফাঁস হয়েছে সামাজিক মাধ্যমে।

যা নিয়ে সামাজিক মাধ্যমে রীতিমত ঝড় উঠেছে।  

তবে সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁস হওয়া তিশার ওই ফোনালাপটি অনেক পুরনো। অভিনেতা ফারহানের আগে গায়ক হাবিব ওয়াহিদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তিশা। তবে খুব বেশি দিন টেকেনি সেই সম্পর্ক।

সে সময় প্রাক্তন প্রেমিক হাবিবের প্রাক্তন স্ত্রী রেহান চৌধুরীর সঙ্গে কথা হয়েছিল তিশার। মূলত সেই কথোপকথনের পুরোনো অডিওটি আবার নতুন করে ভাইরাল হয়েছে।

৯ মিনিটের ওই অডিওতে হাবিবের প্রাক্তন স্ত্রী রেহানের কাছে বার বার তিশা জানতে চাচ্ছিলেন, আদৌ তাদের সম্পর্কটি ঠিক হয়ে গিয়েছে কিনা। যদি ঠিক হয়ে যায় তাহলে হাবিব এবং রেহানের মাঝখান থেকে সরে যাবেন তিনি।

আরও পড়ুন: সুখবর দিলেন তানজিন তিশা

রেহানকে অভিনেত্রী আরও বলেন, আমি তিশা আজ মেন্টালি-ফিজিক্যালি অসুস্থ হয়ে গেছি। আমি তোমাকে ফোন করতে বাধ্য হয়েছি, হাবিব কি এখন তোমার এখানে? একটা সম্পর্কে কতটা ইগনোর আমি সহ্য করে যাচ্ছি। যদি তোমার সঙ্গে হাবিবের সবকিছু ঠিক হয়েই যায়, তাহলে আমি ওকে ছেড়ে দিব। হাবিবও আমার কাছে এ কথাটা স্বীকার করে না।

তিশা বলেন, আমার ক্যারিয়ারটা নষ্ট হয়ে যাচ্ছে। ভালোবাসার জন্য ক্যারিয়ার চলে যাক, এতে কিছু যায় আসে না।

অভিনেত্রী বলেন, আমি জানি হাবিব এখন তোমার ওখানে। আমি জানতে চাই তোমরা কি গেট ব্যাক করবা? তাহলে আমি সরে যাব, আমাকে শুধু এই কথাটা জানাও। আমি তোমার কাছ থেকে জানতে চাই, হাবিব কী আমাকে নিজের স্বার্থে শুধু ব্যবহার করছে?

আরও পড়ুন: সত্যিই কী আত্মহত্যার চেষ্টা করেছেন তানজিন তিশা?

এই অডিও থেকে এটাও জানা যায় যে, হাবিবের মা তানজিন তিশার ওপর প্রচণ্ড বিরক্ত ছিলেন।

কয়দিন আগে আত্মহত্যার চেষ্টার খবরটি সামনে আসার পর তবে সামাজিক যোগাযোগমাধ্যমে এসে তিশা জানান, আত্মহত্যার খবরটি সম্পূর্ণ ভুল। সেইসঙ্গে সাংবাদিকদের নিয়েও নানান মন্তব্যের পাশাপাশি ব্যাপক বাজে আচরণ করেন এই অভিনেত্রী। তবে পরদিনই আবার নিজের আচরণের জন্য ফেসবুকে পোস্ট দিয়ে ক্ষমা চান তিশা। অবশ্য তার এর কিছুক্ষণ পরই নিজেকে ওই পোস্টটি তিশা মুছে দেওয়ায় নতুন রহস্য জন্ম দেয়।

এদিকে সোমবার (২০ নভেম্বর) এই অভিনেত্রীকে ডিবি কার্যালয়ে যেতে দেখা গেছে। তবে কি কারণে তিনি সেখানে গেছেন এ নিয়ে এখনো কিছু জানা যায়নি।    

অডিওটি শুনতে এখানে ক্লিক করুন।

news24bd.tv/TR