শেরপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী প্রকৌশলী নিহত

শেরপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী প্রকৌশলী নিহত

শেরপুর প্রতিনিধি

শেরপুরে ট্রাকচাপায় প্রকৌশলী শাহ মো. মাহবুবুল ইসলাম বুলবুল (৫৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ সোমবার সকালে শহরের নবীনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত প্রকৌশলী মাহবুবুল ইসলাম বুলবুল দিনাজপুরের সুরিহারি এলাকার মো. আফতাব উদ্দিনের ছেলে। তিনি শেরপুরের ইলিয়াছ কনস্ট্রাকশন ফার্মের সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

তিনি শহরের মাধবপুরে বাসা ভাড়া নিয়ে থাকতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ৭টার দিকে প্রকৌশলী শাহ মো. মাহবুবুল ইসলাম বুলবুল শেরপুর থেকে নকলার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে শহরের নবীনগর এলাকায় নির্মাণাধীন মডেল মসজিদের সামনে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাকটি আটক করে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে। তবে ট্রাকচালক ঘটনার পরপরই পালিয়ে যায়। ওই ঘটনায় থানায় একটি নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তিনি আরও বলেন, মোটরসাইকেল আরোহীর মাথায় হেলমেট না থাকায় তাকে অকালে মারা যেতে হলো। তিনি নিজের নিরাপত্তার স্বার্থে সবাইকে হেলমেট পরে মোটরসাইকেল চালানোর অনুরোধ জানান।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক