নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সূবর্ণচরে পৃথক সড়ক দুর্ঘটনায় পথচারী নুরুল হক বাচ্চু (৫৯) ও অটোরিকশা চালক মো. সবুজ (৫২) নামে দুইজন নিহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার ভোরে ফজরের নামাজ পড়তে ঘর থেকে বের হন মুসল্লি বাচ্চু। পথে সোনাপুর-চেয়ারম্যানঘাট সড়কের ফিলিং স্টেশনের সামনে একটি মাইক্রোবাস তাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

অপরদিকে, রবিবার রাতে উপজেলার চরজুবলী ইউনিয়নের সোনাপুর-চেয়ারম্যানঘাট সড়কের ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন এলাকায়  যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালকসহ ৩ জন যাত্রী গুরুতর আহত হয়।

পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদেরকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে রাত সাড়ে ৯টার দিকে অটোরিকশা চালক সুবজ চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

নিহক নুরুল হক বাচ্চু উপজেলার চরজুবলী ইউনিয়নের ১নং ওয়ার্ডের মৃত আব্দুল লতিফের ছেলে এবং সিএনজি চালিত অটোরিকশা চালক মো. সবুজ জেলার হাতিয়া উপজেলার হরণী ইউনিয়নের সিরাজ মোল্লার ছেলে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ন কবির সত্যতা স্বীকার করে বলেন, পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে।

 

news24bd.tv/কেআই